‘কিস কিসকো পেয়ার করু?’, মিশকা,উমা,দীপা,রিয়া, ডক্টর সূর্য সেন গুপ্তের জীবনে চার নারী, সকলকে নিয়ে হিমশিম খাচ্ছে লাবণ্যর বড় ছেলে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মজাদার মিম – Tolly Tales
Connect with us

Entertainment

‘কিস কিসকো পেয়ার করু?’, মিশকা,উমা,দীপা,রিয়া, ডক্টর সূর্য সেন গুপ্তের জীবনে চার নারী, সকলকে নিয়ে হিমশিম খাচ্ছে লাবণ্যর বড় ছেলে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মজাদার মিম

Published

on

কথায় বলে লোকের একজন প্রেমিকা জোটে না সেখানে অনুরাগ এর ছোঁয়া ভালো ছেলে ডক্টর সূর্য সেন গুপ্তের জীবনে রয়েছে চারজন নারী। না সূর্য অন্যায় ভাবে কারো সঙ্গে কিছু করছে না তবে তার জীবনে এই চারজন নারীকে নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় তৈরি হলো মজাদার মিম।

আসলে অনুরাগ এর ছোঁয়া গল্পের শুরুতে আমরা প্রথমেই দেখেছি সূর্য পছন্দ করে ফেলে শ্যামলা বর্ণর শান্ত মেয়ে দীপাকে। অন্যদিকে দীপার সৎ বোন উর্মি আবার ভালোবেসে ফেলে সূর্যকে। আমার আমরা দেখতে পাই সূর্যের ডক্টর বান্ধবী মিশকা পাগলের মত ভালবাসে সূর্যকে। যদিও মিশকা একজন মানসিক রোগী।অন্যদিকে কলেজে সূর্যের এক জন গার্লফ্রেন্ড ছিল যার নাম রিয়া যাকে মিশকা প্ল্যান করে গাড়ি দুর্ঘটনা ঘটিয়ে মেরে ফেলেছে এবং যার জন্যেই সূর্য আর কোনোদিনও বাবা হতে পারবে না। তবে এটা খুব সম্ভবত মিশকা একটা ফেক রিপোর্ট বানিয়েছে। রিয়াকে আমরা সাম্প্রতিক এপিসোডে দেখেছি। ফ্ল্যাশব্যাক করে দেখানো হয়েছে তাকে। অভিনেত্রী মধুপ্রিয়া রিয়ার চরিত্রে অভিনয় করেছেন।

আর এই নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একটি মজাদার মিম। যেটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। কিস কিসকো পেয়ার করু সিনেমার অনুকরণে বানানো হয়েছে এই মিম পোস্টার। যেখানে দেখা যাচ্ছে সূর্যকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে মিশকা দীপা আর উর্মি। অন্যদিকে দূরে দাঁড়িয়ে রয়েছে রিয়া এবং তার গলায় মালা পড়ানো যেহেতু সে এখন পৃথিবীতে আর নেই। আর পিছনে লাবণ্য সেনগুপ্ত বন্দুক নিয়ে তাড়া করে আসছেন। সব মিলিয়ে এই ছবিটা দেখে আপনি হেসে মরে যাবেন।

যে বানিয়েছে তার সৃজনশীলতার তারিফ করতে হয়। ডক্টর সূর্য সেনগুপ্ত অত্যন্ত শান্ত শিষ্ট ভদ্র ছেলে কিন্তু তার জন্য চার নারী পাগল (একজন অতীতে ছিল), এটা ভাবতেই পারছেন না সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending