Connect with us

Entertainment

Dhruba Sarkar: একদিকে পিলু একদিকে মিঠাই, নিজের বউকে সামলাতে পারে না, শুধু ভাইয়ের বউয়ের প্রতি ছুঁকছুঁকানি! সোম দা- মল্লারের স্বভাবে ক্ষিপ্ত দর্শক

Published

on

এই মুহূর্তে জি বাংলার ২ লাগাতার ভালো স্থানে থাকা এবং জনপ্রিয়তার শীর্ষে থাকা ধারাবাহিক হলো মিঠাই এবং পিলু। দুটি ধারাবাহিকের প্রতি দর্শকদের মনে বিপুল ভালোবাসা রয়েছে এবং এর প্রতিটি চরিত্র দর্শকদের বেশ আকর্ষণ করেছে।

তবে এই দুটি ধারাবাহিকই দর্শকদের নজর আকর্ষণ করেছে একটি বিশেষ চরিত্র। কখনো তাকে দেখা গিয়েছে মল্লার রূপে আবার কখনো সে সোম। পিলু আর মিঠাই দুই ধারাবাহিকেই জমিয়ে অভিনয় করছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার। প্রথমটিতে মল্লার আর দ্বিতীয়টিতে সোম সেজে এই অভিনেতার অভিনয় দর্শকদের মনে বিশেষ স্থান করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

কিন্তু বর্তমানে অভিনেতা যা করছেন সেটা মোটেও পছন্দ নয় দর্শকদের। আসলে কিছুদিন আগে অভিনেতাকে পিলু ধারাবাহিকে দেখা গিয়েছিল নিজের স্ত্রী রঞ্জার সঙ্গে প্রেমের নাটক করতে। এখন আবার অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার ফিরে এসেছেন মিঠাই ধারাবাহিকে।

দুটোতেই একটা জিনিস সাধারণ ছিল এই দুই চরিত্রের ক্ষেত্রে। সেটা হল বরাবর দেখা গিয়েছে যে সমানতালে দুজনের সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

না না আসলে যেমনটা ভাবছেন বিষয়টা তেমনটা নয়। অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারের সঙ্গে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু এবং রঞ্জা অর্থাৎ অভিনেত্রী ইধিকা পালের অন স্ক্রিন ছাড়াও অফ স্ক্রিন ভালো সম্পর্ক। এই কম সময় বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে দুইজনের সঙ্গে ধ্রুবজ্যোতির।

মাঝখানে যখন অভিনেতা পিলু ধারাবাহিকে মল্লারের চরিত্রে অভিনয় করছিলেন তখন ইধিকা অর্থাৎ রঞ্জার সঙ্গে বেশ মাঝে মাঝেই রিল বানাতে দেখা যেত এই অভিনেতাকে। কিন্তু এখন তিনি সেটা ছেড়ে আবার মিঠাইতে যোগ দিয়েছেন সোম চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

সেই সূত্রে আবার মিঠাইয়ের সঙ্গে রিল ভিডিও বানাচ্ছেন ধ্রুবজ্যোতি। আর এতেই রেগে গেছে দর্শক। মিঠাই তার ভাইয়ের বউ, তার সঙ্গে অত কাছাকাছি আসার কী আছে এটাই প্রশ্ন করেছে তারা? এমনকি মিঠাই নিজেও একটি নাচের ভিডিও শেয়ার করে লিখেছিলেন যে অনেকদিন পরে নিজের ডান্স পার্টনারকে পেয়ে তিনি খুশি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending