পাখি থেকে সহচরী! কনীনিকার জন্মদিনে আবেগপ্রবণ ভক্তরা, জানালেন শুভেচ্ছা – Tolly Tales
Connect with us

Entertainment

পাখি থেকে সহচরী! কনীনিকার জন্মদিনে আবেগপ্রবণ ভক্তরা, জানালেন শুভেচ্ছা

Published

on

টলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ২২ বছর ধরে কাজ চলা কনীনিকা ব্যানার্জির আজ জন্মদিন। ব্যাকআপ ড্যান্সার থেকে এক মেগা সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে উঠেছিলেন কনীনিকা। “এক আকাশের নীচে”র পাখিকে আবিষ্কার করেছিলেন রবি ওঝা।

বর্তমানে কনীনিকা অভিনয় করছেন আয় তবে সহচরী ধারাবাহিকে মুখ্য ভূমিকায়। অসমবয়সী শাশুড়ি বৌমার বন্ধুত্বকে ফুটিয়ে তোলা হয়েছে গল্পে। আজ নায়িকার জন্মদিনে বিশেষভাবে তাঁকে শুভেচ্ছা পাঠালেন ভক্তরা।

একটা অনুরাগী শেয়ার করেছেন নায়িকার জীবন সংগ্রাম। এক আকাশের নীচে ধারাবাহিকের সাফল্যের পর বড়োসড়ো সিনেমার অফার আসতে থাকে কনীনিকা ব্যানার্জির কাছে। রবি ওঝা তাঁর প্রথম সিনেমার নায়িকা হিসেবে বেছে নেন পাখি ওরফে এই নায়িকাকেই। শুরু হয় আবার আসবো ফিরে। সেখানে প্রথম জন্মে স্বাধীনতা সংগ্রামী গৌরী এবং পরের জন্মে নার্স পৃথার ভূমিকায় অভিনয় করেন কনীনিকা।

সমালোচকদের প্রশংসা আর পাশাপাশি জিতে নেন আনন্দলোক পুরস্কারের স্পেশাল জুরি অ্যাওয়ার্ড। কিন্তু তারপর আর বড় পর্দায় সেভাবে দেখা গেল না নায়িকাকে। ইন্ডাস্ট্রির বড় বড় ব্যক্তিদের হয়তো মন জয় করতে পারেননি তিনি। মাঝখানে অবশ্য শুভ শিবপ্রসাদ মুখার্জির পরিচালনায় মুখার্জিদার বউ সিনেমায় বড় পর্দায় কাজ করলেন কনীনিকা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending