Connect with us

Entertainment

রাত নয়টায় আসছে নতুন ধারাবাহিক এক্কাদোক্কা! তাহলে কি কাজ গেল কনীনিকা ব্যানার্জির? এবার অভিনয় ছেড়ে ব্যবসায় মন দেবেন নায়িকা!

Published

on

আজকাল বাঙালি দর্শকদের বিনোদনের জন্য একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে বাংলা চ্যানেলগুলিতে। যে ধারাবাহিক গুলি শুরু থেকেই খুব জনপ্রিয় হয়ে গিয়েছে তার মধ্যে অন্যতম ছিল আয় তবে সহচরী। এর মুখ্য চরিত্রে অর্থাৎ সহচরীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি।

কিন্তু এবার শুধু আয় তবে সহচরী নয় অভিনেত্রীর ওপরেও কি অন্ধকারের কালো মেঘ ঘনিয়ে এলো? শোনা যাচ্ছে বন্ধ হতে চলেছে আয় তবে সহচরী ধারাবাহিক। এর কারণ স্টার জলসাতে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে এক্কা দোক্কা। মনে করা হচ্ছে এই ধারাবাহিক আয় তবে সহচরী ধারাবাহিকের জায়গা নেবে।

এদিকে ধারাবাহিকে এখন জমজমাট পর্ব চলছে তবে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কথা শুনে মন খারাপ দর্শকদের। এই মুহূর্তে সহচরীর ছেলে টিপু এবং সহচরীর বন্ধু বরফির দাম্পত্যে যে উত্থানপতন চলছে সেটা দেখে জমে গেছে দর্শকদের মন। তারা এখনো একে অপরকে প্রেম নিবেদন করেনি। তাই দর্শকদের প্রশ্ন এইরকম রোমাঞ্চকর মুহূর্তে এসে কেন ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে?

এদিকে বিষয়টা এমনটাও নয় যে টিআরপির দিক দিয়ে খারাপ ফলাফল করছে আয় তবে সহচরী। শুরু থেকে বরাবর নিজেকে ধরে রেখেছে এই ধারাবাহিক টিআরপি রেটিংয়ে। দর্শকদের মনের এই দ্বিধা কাটাতে মুখ খুললেন স্বয়ং অভিনেত্রী।

কনীনিকা ব্যানার্জি নিজে জানালেন যে ধারাবাহিক এখন একেবারেই বন্ধ করা হচ্ছে না। শুধুমাত্র সম্প্রচারের সময়সীমা পাল্টে দেওয়া হচ্ছে। রাত ৯টার জায়গায় ১০টা নাগাদ দেখানো হবে। ওই জায়গায় নতুন মেগা ‘এক্কা দোক্কা’ আসতে চলেছে।

তবে দেখতে গেলে এই ধারাবাহিক প্রায় শেষের দিকে। এরপর কী করবেন অভিনেত্রী কোনো পরিকল্পনা করেছেন কি? অভিনেত্রী জানিয়েছেন প্রথম দিকে তিনি ভেবেছিলেন অভিনয় ছেড়ে দিয়ে অন্য কাজ করবেন। তাই প্রাইভেট কাজে ইন্টারভিউ দিতে গিয়েছিলেন কিন্তু কাজ পাননি। তবে এই ধারাবাহিক বন্ধ হয়ে গেলে কী করবেন সেটা নিয়ে এখনো কোনো পরিকল্পনা করেননি কনীনিকা ব্যানার্জি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending