Connect with us

Entertainment

৮৬ বছর বয়সেও এভারগ্রীন “জন্মভূমির” পিসিমা মিতা চট্টোপাধ্যায়! সিক্রেট কী? জেনে নিন নিজেই

Published

on

টলিউডের অন্যতম সুন্দরী এবং অভিজ্ঞ অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায়। বহু নামিদামি সিনেমায় কাজ করেছেন এবং বহু নায়কের সঙ্গে জুটি বাঁধার সৌভাগ্য হয়েছে এই নায়িকার। শুরুটা হয়েছিল জনপ্রিয় ‘জন্মভূমি’ ধারাবাহিকে।

কেউ দেখলে বিশ্বাস করবে না যে এখন মিতা চট্টোপাধ্যায়ের বয়স ৮৫ বছর পেরিয়ে গেছে। এখনো একই রকম গ্ল্যামার রয়েছে এবং একই রকম সুন্দরী রয়েছেন এই বাঙালি নায়িকা। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে সেই সৌন্দর্যের রহস্য ফাঁস করলেন তিনি। জানতে চান আপনি? পড়তে হবে পুরোটা।

১৯৪৪ থেকে নিয়মিত টলিউডে কাজ করছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। এই ব্যাপারে বাড়ির লোক থেকে শুরু করে আত্মীয়স্বজন এবং পাড়া-প্রতিবেশী সকলের থেকে সমর্থন পেয়েছেন তিনি। তাই সেই সাহস নিয়েই এই বয়সেও অবিরাম কাজ করে চলেছেন মিতা চট্টোপাধ্যায়। এর পাশাপাশি আবার দীর্ঘদিন নাচ চালিয়ে গেছেন। তাই হয়তো শারীরিক দিক থেকে এতটা ফিট তিনি।

শরীর সুস্থ রাখার জন্য আলাদা করে বিশেষ কিছু করেন না এই বঙ্গ নায়িকা। কিন্তু মজা করে নিজের দাঁতের ব্যাপারে বলেছেন যে তাঁর দাঁত নাকি উত্তর ও দক্ষিণ দুই দিকেই খোলা। অভিনেত্রী যে এখনো এতটা সুস্থ-সবল রয়েছেন এবং নিয়মিত অভিনয় করে চলেছেন তাতে সত্যিই অভিভূত দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending