Connect with us

Bangla Serial

Tiyasha Lepcha: হাঁটুর অনেক উপরে পোশাক সঙ্গে রাতভোর একাধিক বন্ধুর সঙ্গে হুক্কা পার্টি! ‘জামাটা না পরলেই পারতে’, গোবেচারা কৃষ্ণকলির জন্মদিন উদযাপনের ভিডিও দেখে নোংরা ইঙ্গিত নেটিজেনদের

Published

on

কৃষ্ণকলি। টেলিভিশনের পর্দায় এই নাম দেখেনি বা এই নামের সঙ্গে পরিচিত নয় এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আর এই নামের সঙ্গে একটাই নাম উঠে আসে শ্যামা অর্থাৎ তিয়াসা লেপচা। অভিনেত্রী তিয়াসা এই একটা ধারাবাহিকের মাধ্যমে যে পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা টেলিভিশনের দুনিয়ায় সেটা খুব কম অভিনেত্রীই অর্জন করতে পেরেছেন এখন পর্যন্ত।

সদ্য জন্মদিন গেল অভিনেত্রীর। অভিনেত্রীর কাছে এটা একটা বিশেষ দিন। সকাল থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভরে গেছে সোশ্যাল মিডিয়া। জন্মদিনের একের পর এক ছবি এবং ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।
Actress Tiyasha Roy bags a new project

ছবি এবং ভিডিও শেয়ার করার পাশাপাশি নায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেলে তিনি একটি ব্লগ বানিয়েছেন। আসলে বন্ধুদের সঙ্গে কিভাবে স্পেশাল ভাবে দিনটা উপভোগ করেছেন সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে একগুচ্ছ বন্ধু-বান্ধবদের নিয়ে হৈ হৈ করে জন্মদিন পালন করেছেন কৃষ্ণকলি। আর সেইসঙ্গে ছিল এলাহী আয়োজন।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

কিন্তু একটি বিষয় নজর কেড়ে নিয়েছে দর্শকদের। যেভাবে কালো রঙের গোবে ছাড়া মেয়েটি টেলিভিশনের পর্দায় ধরা দিয়েছিল শ্যামা রূপে, সে আর নেই। এখন কৃষ্ণকলি স্মার্ট হয়ে গেছে। নিজের জন্মদিন উপলক্ষে অভিনেত্রী পরেছিলেন গোলাপি রঙের একটি চকচকে পোশাক। সঙ্গে ছিল মানানসই মেকআপ।

Krishnakoli TV Serial - Watch Krishnakoli Online All Episodes (1-1201) on ZEE5

কিন্তু নায়িকাকে তাঁর পোশাক নিয়ে কটাক্ষের শিকার হতে হলো। কমেন্ট বক্সে একজন প্রকাশ্যে বলে দিলেন তিয়াসা “মোটা” হয়ে যাচ্ছেন। একজন বললেন “পোশাকটা না পরলেও চলত। সেলিব্রেটি হলে যেমন পোশাক পরতে হবে এমন কোন কথা নেই।” আরেকজন মজা করে লিখলেন “কত বড় জামাটা। আরেকটু ছোট পড়তে পারতেন তো।” আসলে তিনি যে পোশাকটি পরেছেন সেটি হাঁটুর অনেক উপরে উঠে গেছে। পাশাপাশি ঘাড় অবধি পোশাকটি উপরের দিকে খোলা। এটা দেখেই চোখ কপালে উঠে গেছে কৃষ্ণকলির দর্শকদের। তার উপরে আবার ছিল হুক্কা পার্টি। নায়িকা নিজেই ভিডিওতে দেখিয়েছেন এক বন্ধু জন্মদিন উপলক্ষে নিজের হাতে বানাচ্ছেন হুক্কা। আর সেটা এভাবে প্রকাশ্যে আসায় সমালোচনার শেষ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Sohail Dutta (@i_sohaild)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending