Connect with us

Entertainment

Adrit-Soumi: পুজো লুকে মিঠাই এবং সিদ্ধার্থকে একসাথে দেখে দর্শকরা বলছেন যেন সাক্ষাৎ হর গৌরী দেখছি! এত ভালো জুটি কিন্তু এত ঝগড়া করে কেন? প্রশ্ন দর্শকদের

Published

on

সামনেই চলে এলো বাঙালির দুর্গাপুজো। আর কলকাতা দূর্গা পূজা মানেই তার প্রাণকেন্দ্র হলো ম্যাডক্স স্কয়ার। গত দু’বছরে অতিমারির জন্য এই ম্যাডক্স স্কয়ার ছিল ফাঁকা। যেখানে এত বছর ধরে বাঙালির কত আবেগ জড়িয়ে আছে। একটি সাবেকি প্রতিমা সহ তার সামনেই অনেকটা ফাঁকা মাঠ সেখানেই বসে মেলা লোকজনের ভিড় জমিয়ে খাওয়া দাওয়া এইসব। আর এই ম্যাডক্স স্কয়ারে এ বছর আবার আগেকার মত মেলা বসবে। এই নিয়ে একাধিক চ্যানেলে তাদের পূজা বিজ্ঞাপনে শুরু হয়ে গেছে। এভাবেই দেখা যাচ্ছে জি বাংলায় মিঠাই এবং সিদ্ধার্থ একসাথে বিজ্ঞাপন করছে ম্যাডক্স স্কয়ারের।

বর্তমানে বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হল জি বাংলার “মিঠাই”। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা অদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দুই অভিনেতা অভিনেত্রী জুটি, দর্শক ধারাবাহিকের শুরুর থেকে খুব পছন্দ করেছে। তাদের অফ স্ক্রিন কেমিস্ট্রি দেখেও দর্শক খুবই মুগ্ধ হত। কিন্তু বেশ কয়েকদিন ধরেই শোনা গিয়েছিল দুই অভিনেতা-অভিনেত্রীর মধ্যে এখন কথা বন্ধ। আগের মতো একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেও দেখা যায় না তাদেরকে।

Anu on Twitter: "Their moment!✨ #Mithai https://t.co/apA3knrldq" / Twitter

তবে এবার ম্যাডক্স স্কয়ারের পুজো বিজ্ঞাপনীতে তাদের দুজনকে আবার একসাথে দেখা গেল। তাদের দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন। সিদ্ধার্থ এবং মিঠাই এখানে পুজোর সাজে সেজে বিজ্ঞাপন দিচ্ছেন। যেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা অদ্রিত রায় একটি লাল এবং সাদা রংয়ের কম্বিনেশনের পাঞ্জাবি পড়েছেন। আর তার সঙ্গেই মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু পড়েছেন লাল এবং সাদা রঙের একটি শাড়ি। এই শাড়িটি তিনি আটপৌরে করে পড়েছেন। তার সাথে পড়েছেন সুন্দর সাবেকি গয়না। যা দেখে দর্শকরা বলছে দুজনের মধ্যে যতই মান-অভিমান থাকুক না কেন, পাশাপাশি দাঁড়ালে পুরো হরগৌরীর মত লাগে।

আরে এই লুক প্রকাশ্যে আনার পর থেকেই তাদের ভক্তরা প্রশংসায় ভরিয়েছেন এই জুটিকে। আজ জি বাংলার ফেসবুক পেজ থেকে তাদের দুজনের এই বিজ্ঞাপনের ভিডিওটি প্রকাশ্যে আনা হয়েছে।আর তার পর থেকেই দুই অভিনেতা অভিনেত্রীর ভক্তরা তাদের দেখে খুবই খুশি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending