যেমন ভালো অভিনয়,তেমন ভালো গায়ক!কেকে’র গান অনায়াসে গাইছে উচ্ছেবাবু, দেখুন ভাইরাল ভিডিও – Tolly Tales
Connect with us

Entertainment

যেমন ভালো অভিনয়,তেমন ভালো গায়ক!কেকে’র গান অনায়াসে গাইছে উচ্ছেবাবু, দেখুন ভাইরাল ভিডিও

Published

on

দুই সপ্তাহ আগে কলকাতার বুকে ঘটে গিয়েছিল একটা বড় অঘটন। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছিলেন বিখ্যাত বলিউড গায়ক কে কে। সেই নিয়ে অনেক জল ঘোলা, অনেক সমালোচনা হয়। মাঝখান থেকে ঢুকে পড়েন রূপঙ্কর বাগচী,কেকে নিয়ে সমালোচনা মূলক ভিডিও পোস্ট করায় তাকে পুরো নাকানিচোবানি খাওয়ায় নেটিজেনরা। এখন বিতর্ক থিতু হয়েছে, পড়ে রয়েছে শুধু কেকের গাওয়া ভালো ভালো গানগুলো।

অভিনেতা আদৃত রয় যিনি উচ্ছেবাবুর ভূমিকায় এখন বাঙালি মেয়েদের মন জয় করে নিয়েছেন তিনি গান গাইতে খুব ভালোবাসেন এবং তার নিজস্ব একটি গানের ব্যান্ড রয়েছে। তারা বিভিন্ন স্থানে শো করে থাকেন। এবার নজরুল তীর্থে তাদের ব্যান্ড পারফর্ম করবে এবং সেখানে তারা শ্রদ্ধার্ঘ্য জানাবে বলিউড গায়ক কেকের উদ্দেশ্যে।

আগেই আদৃত এই অনুষ্ঠানের কথা ঘোষণা করেছিলেন এবং একটু আগে তিনি রিহার্সালের ভিডিও পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন যে কেকের গান গাওয়া খুব কঠিন। এই ভিডিওতে আর্যেশ রায়কেও আমরা দেখতে পাচ্ছি।

মৌসাম মৌসাম গিয়ে যখন আদৃত সুরের ঝঙ্কার তুলল তখন তার ভক্তদের কানে মনে হচ্ছে মধু ঝরছে। সচ কহে রাহা হে দিওয়ানা গানটা গাইলে নাতো আর তার ভক্ত থেকে শত্রু সকলেই বলছেন যে গানটা আদৃত সত্যিই ভালো গান। অনেকে আবার বলছেন গানটা আদৃত মিঠাই বা কৌশাম্বীর উদ্দেশ্যে গাইছে না তো?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending