Connect with us

Bangla Serial

Actor Comaback: ‘লালকুঠি’র পর ‘রাঙা বউ’, এই নায়ক আবার একবার ফিরছেন পর্দায়! “ভাগ্যে বৃহস্পতি তুঙ্গে”, খুশি অনুরাগীরা

Published

on

বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই চ্যানেলে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘রাঙা বউ’। যেখানে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী খ্যাত জুটি গৌরব এবং শ্রুতিকে আবার একসঙ্গে।

প্রসঙ্গত প্রায় এক বছর পরে আবার টিভির পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু অভিনেতা গৌরব রায়চৌধুরী কিছুদিনের মধ্যেই আবার টিভির পর্দায় আসছেন। তার কারণ কয়েকদিন আগেই শেষ হয়েছে তার অভিনীত ধারাবাহিক ‘পিলু’।

সেই ধারাবাহিক শেষ হওয়ার পরেই এসে যাচ্ছে ‘রাঙা বউ’। যার ফলে গৌরবের ভক্তরা বেশ উৎসাহিত। কিন্তু গৌরব এবং শ্রুতি ছাড়া এবার এই সিরিয়াল নিয়েই আসছে একটি নতুন সংবাদ। যেটা শোনার পর আনন্দে আত্মহারা দর্শকরা।

প্রসঙ্গত সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গৌরব-শ্রুতির ‘রাঙা বউ’য়ে অভিনয় করতে চলেছেন ‘লালকুঠি’ ধারাবাহিকের অভিনেতা। রাহুল-রুকমার সিরিয়ালে ভিলেনের চরিত্রে অভিনয় করার পর এবার ‘রাঙা বউ’য়ে দেখা যাবে হৃতজিৎ চট্টোপাধ্যায়কে। এখানেও নায়কের ভাইয়ের চরিত্রেই দেখা যাবে তাকে।

শোনা যাচ্ছে রাঙা বউয়ের হৃতজিতের চরিত্রে বেশ কিছু শেডস আসবে। অর্থাৎ আরো একবার লালকুঠির মতই তাকে চুটিয়ে শয়তানি করতেই দেখা যাবে। এবার শুধু দেখার পালা, ঠিক কতটা শয়তানি করে মানুষের মন জয় করতে পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending