Connect with us

Entertainment

‘এত আনন্দ আয়োজন সবই বৃথা আমায় ছাড়া’, অরিজিৎয়ের গাওয়া গানে দাদাগিরিতে দুর্ধর্ষ নাচ করলো ক্যান্সারজয়ী ফিনিক্স পাখি ঐন্দ্রিলা! সকলের চোখে জল, ইমোশনাল হয়ে পড়লেন দাদা নিজে

Published

on

মানুষ জীবনে ভাবে এক আর হয় আর এক। আমরা সকলেই চাই সুস্থ-স্বাভাবিকভাবে যতদিন বেঁচে আছি সেই দিনগুলোকে আনন্দে উদযাপন করতে। কিন্তু আমাদের সঙ্গে মাঝে মাঝে এমন ঘটনা ঘটে যায় যে আমরা বুঝতে পারি না তখন কী করব।কেউ দিশা হারিয়ে আত্মহত্যার পথ বেছে নেন আবার কেউ মন শক্ত করে লড়াই করতে শুরু করে আর সেই মানুষগুলোই জীবনযুদ্ধে জয়ী হন।

সেরকমই একজন মানুষ হলেন ঐন্দ্রিলা শর্মা।ছটফটে প্রাণবন্ত হাসি খুশি এই অভিনেত্রীকে ভালোবাসেন না এরকম মানুষ পাওয়া যাবে না খুঁজে। কিন্তু হঠাৎ করেই আমরা একদিন পেয়েছিলাম ভয়ঙ্কর এক দুঃসংবাদ। মারণ রোগ ক্যান্সার বাসা বেঁধেছে ঐন্দ্রিলার শরীরে ‌। কিন্তু ভগবান এই অভিনেত্রীর জন্য অন্য কিছু লিখে রেখেছিলেন তার ভাগ্যে।অসম্ভব একটা লড়াই করে আবার জীবনের মূল স্রোতে ফিরে এসেছেন ঐন্দ্রিলা এবং তিনি এখন সম্পূর্ণরূপে সুস্থ। তার পাশে ছিল তার পরিবার এবং তার ভালোবাসার সঙ্গী অভিনেতা সব্যসাচী চৌধুরী। এছাড়াও অসংখ্য শুভানুধ্যায়ী সমানে তাকে উৎসাহ যুগিয়েছেন।

গতকাল তিনি এসেছিলেন দাদাগিরিতে এবং প্রথমবারেই দাদাগিরির ট্রফি বাড়ি ফিরেছেন।গতকাল তিনি অরিজিৎ সিং-এর গাওয়া দেখো আলোয় আলোয় আকাশ গানটিতে নৃত্য পরিবেশন করেছিলেন দাদাগিরির মঞ্চে।সেই নাচ দেখি মঞ্চে উপস্থিত বাকি তারকাদের চোখে জল চলে এসেছে কারণ এই গানটার সঙ্গে ঐন্দ্রিলার জীবন অনেকটাই মিলে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

ঐন্দ্রিলকে সকলেই খুব প্যাম্পার করেন আর তিনি সেটার যোগ্য। তার কথাবার্তার মধ্যে দিয়ে একটা রুচির স্পষ্ট ছাপ পাওয়া যায়। এই নাচটা দেখে দাদা নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। ‌ আর নেটিজেনরা তো ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ঐন্দ্রিলাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending