Entertainment

Sid-Misti: ছিল উচ্ছে বাবুর ফ্যান, সেখান থেকে সোজা তারই মেয়ের চরিত্রে অভিনয়ের সুযোগ! সিদ্ধার্থের “মিষ্টি” মেয়েটি আসলে কে? জেনে নিন আসল পরিচয়

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে যে ধারাবাহিক নিয়ে সবচেয়ে বেশি হইচই পড়ে রয়েছে সেটি হলেও ‘মিঠাই’। এতদিন পরে মিঠাই ফিরেছে কিন্তু তার সঙ্গে নিয়ে এসেছে এক ছোট্ট মেয়েকে। যার সঙ্গে এরই মধ্যে পর্দার সিদ্ধার্থর বেশ ভালো বন্ধুত্ব দেখা গেছে প্রথম দিনে। কিন্তু পর্দার পিছনে এই মিষ্টি কে!

তবে এর আগেও মিষ্টির সঙ্গে সিদ্ধার্থের এক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। আর সেখানেই দেখা গিয়েছিল পর্দার সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের কোলে উঠে রয়েছে মিঠাইয়ের মিষ্টি। তখন অবশ্য তাকে দেখে কেউ বুঝতে পারেনি যে মিঠাই ধারাবাহিকে তার কোন চরিত্র আসতে চলেছে। তখন সকলে ভেবেছিল সে হয়তো আদৃতের এক ভক্ত তাই খুদে ভক্ত পেয়ে তার সঙ্গে ছবি তুলেছে অভিনেতা।

May be an image of 2 people and text

কিন্তু মিঠাই এর সাথে সাথে এই ছোট্ট মেয়েটাকে আসতে দেখে তখন সকলের মনে হয়েছে নিজের খুদে ভক্তের সঙ্গেই অভিনয় করবে আদৃত। তবে টেলিভিশনের জগতে পর্দার মিষ্টি কিন্তু একেবারেই নতুন নয়। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক মিঠাই ধারাবাহিকের এই ছোট্ট পুচকি মিষ্টির আসল পরিচয়।

এই ধারাবাহিকে মিষ্টির চরিত্রটিতে অভিনয় করতে দেখা যাচ্ছে শিশু শিল্পী অনুমেঘা কাহালিকে। এর আগেও বেশ কিছু সিরিয়ালের তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে সম্প্রতি সে অভিনয় করেছে জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে।এই সিরিয়ালে বোধির বোন মুন্নির চরিত্রে অভিনয় করেছিল সে।

May be an image of 2 people, people standing and people sitting

অনুমেঘার বয়স মাত্র ৬ বছর। তবে টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার বেশ জনপ্রিয়তা রয়েছে। সোনালী চৌধুরী থেকে শুরু করে অপরাজিতা আঢ্যদের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে তার ছবি রয়েছে। আগে ধারাবাহিকে সোনালী চৌধুরী অনুমেঘার কাকিমার চরিত্রে অভিনয় করেছিলেন।

May be an image of 1 person, child, standing and indoor

তবে মুন্নির পর এবার মিষ্টি হয়ে জি বাংলার পর্দায় ফিরেছে অনুমেঘা। তার প্রথম ঝলকেই মুগ্ধ হয়ে গেছে দর্শকরা। নেটিজেনদের কথায় নামের মতই মিষ্টি একটি মেয়ে হলেও অনুমেঘা। তাই এবার দেখার মিষ্টির কারনেই আরো একবার টি আর পি তালিকায় ভালো ফল করে কিনা মিঠাই! তবে তার আসার পরেই আরো একবার সোশ্যাল মিডিয়াতে মিঠাইয়ের জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে।

May be an image of 2 people, people standing and indoor

Mouli Ghosh