Connect with us

Entertainment

মন ফাগুনকে নিয়ে অশালীন ভাষায় রোস্ট, বিখ্যাত ইউটিউবার রোস্টার Amusing Riiকে তুলোধোনা করছেন মন ফাগুন ভক্তরা!’রিপোর্ট মেরে চ্যানেল উড়িয়ে দেবো’, দিচ্ছেন হুমকি

Published

on

আমাদের বাংলা ধারাবাহিকে অনেক সময় অনেক জিনিস দেখায় যেগুলো দেখলে মনে হবে গল্পের গরু গাছে উঠে গেছে।বিশেষ করে কে আপন কে পর ধারাবাহিকের বহু এরকম দৃশ্য আছে যা দেখে সাধারণ মানুষ নিজের মাথা ঠিক রাখতে পারে না আর সেগুলো নিয়েই ইউটিউব এর বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটর রোস্টিং ভিডিও বানান। বাংলা ধারাবাহিকের বিভিন্ন অযৌক্তিক দৃশ্য নিয়ে রোস্টিং করেন ইউটিউবাররা। এর আগে বং গাই কিরণ দত্ত এরকম প্রচুর ধারাবাহিকের রোস্টিং করেছেন তবে এবার আরেক ইউটিউবার মন ফাগুনকে রোস্ট করতে গিয়ে নিজেই একদম ভাজাভাজা হয়ে গেলেন ভক্তদের হাতে।

ইউটিউব কমিউনিটির অন্যতম জনপ্রিয় মহিলা রোস্টার ইউটিউবার হলেন Amusing Rii। তিনি বিভিন্ন বিষয় নিয়ে রোস্টিং করে থাকেন এবং এর আগেও মিঠাই কে আপন কে পর যমুনা ঢাকি ইত্যাদি ধারাবাহিক নিয়ে তিনি রোস্টিং করেছিলেন।আর গতকাল তিনি রোস্ট করেছেন স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের তারপরই মন ফাগুনের ভক্তরা আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় যা তাণ্ডব শুরু করেছেন তাতে ফেসবুক খোলা দায় হয়ে গেছে।

যদিও রি এক বাক্যে স্বীকার করেছে যে এই ধারাবাহিক টা অন্য ধারাবাহিকের থেকে আলাদা এবং তাকে অনেক খাটতে হয়েছে এই রোস্টিং বানাতে গিয়ে। তবে তিনি এমন অনেক কথা বলেছেন যেগুলো ভক্তরা মোটেই পছন্দ করছেন না‌।পিহুকে তিনি বলেছেন পাহাড়ি গরিব। ভক্তদের প্রশ্ন তাহলে ব্রিজেশ মিত্রের এত সম্পত্তির অধিকারিণী কে হবে? এছাড়াও সৌমেন নাকি মারা গেছে যদিও সেটা কিন্তু সত্যি নয়।ঋষি পিহুর বিয়ে নিয়েও তিনি অনেক ভুলভাল তথ্য দিয়েছেন। এইটুকু বলা যেতে পারে রি এই ধারাবাহিকটা দেখে রোস্টিং করেননি তাহলে এই ভুলগুলো তিনি করতেন না।

তবে তিনি একটা অশালীন কথা বলেছেন এবং একজন মেয়ে হয়ে অন্য একজন মেয়ের সম্মানহানি করাটা তার ঠিক হয়নি ট্রোলিং এর নামে। তিনি বলেছেন টুবাইদার পায়ের কাছে বসে পিহু কিছু একটা করল আর তারপর থেকে পিহু টুবাইদা টুবাইদা করেই যাচ্ছে। একটি শারীরিক কার্যকলাপ নিয়ে তিনি খুব অশালীন ইঙ্গিত করেছেন এখানে। এটা করাটা কখনোই কাম্য নয়।

ঋষি আর পিহুর ভক্তরা রি এর ওপর মারাত্মক রেগে গেছে এবং সকাল থেকে তার চ্যানেলকে তার কনটেন্টকে রিপোর্ট করেই যাচ্ছে। কিন্তু একটা কথা বুঝতে হবে,মন ফাগুনের ভক্তরা যতই কনটেন্ট দেখে গালাগালি দেবেন ততো রি এর ভিউজ বাড়বে এবং তার অর্থ বাড়বে। তাতে লাভটা রি এর হবে‌। ‌

 

 

Trending