Connect with us

Entertainment

Sree-Ratul: সোমবারের দুপুরে মাসের শুরুতে নিশাকে খালি গায়ে জড়িয়ে সময় কাটাচ্ছেন রাতুলানন্দ!দেখে রেগে লাল শান্তশিষ্ট শ্রী, মিঠাই পারবে শান্ত করতে?

Published

on

বর্তমানে মোদক পরিবার ের বিশাল হাসিখুশি সময় এসেছে। কারণ আজকে মিঠাই একটু সুস্থ হয়ে বাড়িতে ফিরবে তবে এখন তাকে খুব সাবধানে থাকতে হবে। মিঠাই বাড়িতে ফিরে আসা মানে মজা আনন্দ তবে এবার ওমি কে ছাড়বে না মোদক পরিবারের কেউই। প্রথমে বাড়ির ছেলে তারপরে বাড়ির বউকে মারার চেষ্টা করেছে ওমি। এই স্বাভাবিকভাবেই আগরওয়াল এর ছেলেকে তো ছাড়বেই না সিদ্ধার্থ।

তবে হঠাৎ করে এটা কী ঘটে গেল শ্রী আর রাতুলের মধ্যে? যখন শ্রী নিজের বউদিকে নিয়ে ব্যস্ত তখন রাতুল আনন্দ লুকিয়ে লুকিয়ে এটা কার বাড়ি গেল? আবার মাসের প্রথম দিনেই দুপুরবেলা তার সঙ্গে খালি গায়ে করছে রোমান্স। দুজনে আবার একসঙ্গে সেলফি তুলে পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। আরে এ তো টেলিভিশনের খুব জনপ্রিয় নায়িকা, এখন উড়ন তুবড়িতে রয়েছে। এটা তো নিশা।

যারা সত্যিটা জানেন এতেই বুঝতে পেরে গেছেন যে রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সময় কাটাচ্ছেন নিজের গার্লফ্রেন্ড অনামিকা চক্রবর্তীর সঙ্গে।আজকে অনামিকার অফ ডে ছিল তাই আজকের দিনটা নিজের পার্টনারকে দেওয়াই বেস্ট মনে করেছেন তিনি। দুপুরবেলা একটা সেলফি শেয়ার করেছেন যেখানে আবার রাতুলের গায়ে কোন জামা নেই। সোশ্যাল মিডিয়ায় এই ছবি এখন ভাইরাল।

ভক্তরা উদয় প্রতাপ কে এখন অন্যান্য চরিত্রের থেকে বেশি চেনে রাতুল বলে।তাই রাতুলানন্দকে শ্রী ছাড়া অন্য কারোর সাথে দেখে তারা প্রথমে একটু চমকেছিলেন তারপরে তাদের মনে পড়েছে ও এটা তো তাদের বাস্তব জীবন। অনেকেই মজা করে বলছেন যে শ্রীয়ের চোখে যদি এই ছবিটা পড়ে না তাহলে এক্ষুণি প্রফেসর হাতে লাঠি নিয়ে চলে আসবে মারতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending