Connect with us

Entertainment

সাইকেল চালালে এখানে ঢুকতে পারবেন না! পার্কস্ট্রীটের ফ্লুরিজ রেস্তোরাঁর আজব নিয়মে অবাক অনিন্দ্য চ্যাটার্জী, রাগে ফেটে পড়লেন সাইক্লিস্ট অভিনেতা

Published

on

সাইকেল নিয়ে বাইরে বেরিয়ে বিপদে পড়লেন অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী। শহর কলকাতার একটি বিখ্যাত রেস্তোরাঁয় সাইকেল নিয়ে যাওয়ার অপরাধে হেনস্থা হতে হলো তাঁকে। কী এমন ঘটলো সেখানে?

রবিবার বিশ্ব পরিবেশ দিবস। এদিনের সাইকেল নিয়ে ক্যাফেতে গিয়েছিলেন অভিনেতা। সেই ক্যাফে হলো পার্ক স্ট্রিটের বিখ্যাত ফ্লুরিজ। সোশ্যাল মিডিয়ায় নায়ক পোস্ট করেছেন যে বিশ্ব পরিবেশ দিবসে সাইকেল নিয়ে একটি ক্যাফেতে যাওয়ায় সমস্যার মুখোমুখি হলেন তিনি।

ঠিক কী ঘটেছিল সেখানে? অনিন্দ্য চট্টোপাধ্যায় পোস্ট করে লিখেছেন যেখানে কলকাতার বেশিরভাগ ক্যাফে সাইক্লিস্টদের স্বাগত জানাচ্ছে সেখানে এই রেস্তোরাঁ উল্টোদিকে হাঁটছে। এরকম ব্যবহার আশা করা যায়নি। এরপর তিনি ঘোষণা করলেন তিনি অন্তত আর ফ্লুরিজে যাবেন না। আর সমস্ত সাইক্লিস্ট বন্ধুদের জানিয়ে রাখলেন যে সেখানে সাইকেল নিয়ে না যাওয়াই ভালো।

সংবাদমাধ্যমকে এই ঘটনার বিষয়ে অনিন্দ্য জানিয়েছেন যে ক্যাফেগুলি যদি সাইক্লিস্টদের প্রতি সদয় হয় তাহলে ভালো হয়। তাঁর খারাপ লাগলে এমন অভিজাত রেস্তোরাঁয় এমন ব্যবহার দেখে। সাইকেল রাখার কোনো জায়গা নেই সেখানে।সিকিউরিটি গার্ডকে নজর রাখতে বলা হয়েছিল। তবে এরকম ব্যবহার অভিনেতা আশা করেননি তার বিনিময়ে।

এ প্রসঙ্গে রেস্তোরাঁর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে চায়নি তারা। এক আধিকারিক জানালেন তিনি নতুন এসেছেন তাই তিনি জানেন না কী হয়েছে। অনেকেই ছুটিতে রয়েছেন তাই সেলিব্রিটি গ্রাহকদের ক্ষেত্রে আজ কী নিয়ম প্রযোজ্য রয়েছে সেটা জানা নেই তাঁর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending