Connect with us

Entertainment

‘দাদাগিরি ফাইনালে উর্মি পুরো জোকারের মত নাচছে!’, নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন অন্বেষা, ‘আমি তো ভালো নাচতে পারি না’, বিনয়ের সাথে জানালেন নায়িকা

Published

on

কিছু মানুষ আছেন যারা জীবনে বিতর্ক ছাড়া অন্য কিছু করতে পারেন না।নিজেদের জীবনের গঠনমূলক তো কিছু নেই কিন্তু তারকাদের জীবনে কে কী করছে সেই নিয়ে সমালোচনা করা চাই‌। এটাই বক্তব্য অন্বেষা হাজরার ভক্তদের। কারণ নতুন করে শুরু হয়েছে উর্মিকে নিয়ে বিতর্ক।

সকলে বলে থাকে অন্বেষা হাজরার নাকি কোন নিন্দুক নেই কিন্তু গতকাল যখন জি বাংলা থেকে দাদাগিরির ফাইনালে অন্বেষা হাজরার রঙ্গবতী গানের পারফরম্যান্স ভিডিও প্রকাশ করা হলো তার তলায় কমেন্ট বক্সে যা নোংরামি করলেন কিছু মানুষ তা চোখে দেখা যাচ্ছে না। দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে রঙ্গবতী গানে নাচ করবেন অন্বেষা।

সেই কমেন্ট বক্স ভরে গেল অন্বেষার উদ্দেশ্যে ব্যঙ্গে। কেউ লিখলেন ও তো নাচতেই পারে না,ও তো লাফালাফি করছে। আবার অনেকে লিখলেন পুরো ব্যাঙের মতো লাফাচ্ছে। কেউ আবার লিখলেন পুরো জোকার লাগছে। কেউ আবার লিখলেন যে পাগলামোটা সিরিয়ালের মানায় দাদাগিরির মঞ্চে নয়।এগুলো পড়ে অন্বেষা হাজরার ভক্তরা ভীষণ বিরক্ত এবং তারা সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

তবে সবথেকে মজা হয়েছে যখন অন্বেষা নিজে সেখানে কমেন্ট করেছেন। সে বিনয়ের সঙ্গে লিখেছে আমি তো ভালো নাচতে পারি না। আর তার এই কথা দেখে চুপ তার নিন্দুকরা। অন্বেষা যেমন ভালো গান করেন সেরকম তিনি যথেষ্ট ভালো নাচেন। তিনি সর্বগুণসম্পন্না তার ভক্তদের মতে‌। যদি তিনি খারাপ নাচ করেও থাকেন তবে এইভাবে বলার অধিকার কারোর নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending