Connect with us

Entertainment

Annwesha Hazra: ফেক অ্যাকাউন্ট খুলে উর্মির সঙ্গে দেখা করিয়ে দেবে বলে ফেসবুকে মেসেজ করছে বাংলাদেশের ব্যক্তি! নিজেকে অন্বেষার অ্যাসিস্ট্যান্ট বলে দাবি করছে, ‘ফাঁদে পা দেবেন না ভক্তরা’, অনুরোধ অন্বেষার

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল আমাদের এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকের প্রধান জুটি উর্মি আর টুকাই বাবুকে সাধারণ মানুষ ভীষণ ভালোবাসে এবং এদের দুজনের মধ্যে যে অফস্ক্রিন বন্ডিংটাও ভালো সেটা এদের বিভিন্ন ইন্টারভিউ দেখলেই বোঝা যায়। অথচ এখনো পর্যন্ত কিন্তু গুঞ্জন ওঠেনি যে টুকাই আর উর্মি প্রেম করছে অফস্ক্রিনে। যদি উঠত তাহলে হয়তো ধারাবাহিক হিট হয়ে যেত বলছেন অনেকেই কিন্তু যারা ভক্ত তাদের মতে এসব নোংরামোতে না জড়ানোই ভালো।

অভিনেত্রী অন্বেষা হাজরা উর্মির চরিত্রে অভিনয় করছেন। অন্বেষা এর আগে প্রথম কাজ করেছিলেন কাজললতা ধারাবাহিক দিয়ে। তারপরে তিনি বৃদ্ধাশ্রম ধারাবাহিকটি করেন এবং পরবর্তীকালে স্টার জলসায় চুনী পান্না ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। তারপরে বর্তমানে এখন তাকে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে দেখা যাচ্ছে উর্মি হিসেবে এবং এতটা জনপ্রিয়তা তিনি এই ধারাবাহিক করে পেয়েছেন যে আগে কখনো সেটা পাননি।

আর এই জনপ্রিয়তায় এবার তার সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। একটি ফেক প্রোফাইল যার নাম অন্বেষা হাজরা ফ্যান ক্লাব বাংলাদেশ উর্মির সকল ভক্তদের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাচ্ছে এবং ইনবক্সে বলছে যে আমি অন্বেষার অ্যাসিস্ট্যান্ট, আমার সঙ্গে যোগাযোগ কর, আমি অন্বেষার সঙ্গে তোমাদের দেখা করিয়ে দেবো। কয়েকজন মানুষের সন্দেহ হতে এবং তারা ফেসবুকে ভাইরাল করে দেন এই মেসেজের স্ক্রিনশট। সেটা চোখে পড়ে অন্বেষার এবং তিনি স্পষ্ট জানিয়ে দেন যে এসব কাজ তিনি করেন না আর তার কোন অ্যাসিস্ট্যান্ট নেই। যারা তার সঙ্গে দেখা করতে চাইবে, তারা ভারত লক্ষ্মী স্টুডিওতে তাদের‌ সেটে আসলেই হবে।

তাই সকল দর্শকদের উদ্দেশ্যে তার সাবধানবাণী এরকম ফাঁদে পা দেবেন না।আজ এই ব্যক্তি বলছে দেখা করিয়ে দেব পরের দিন হয়তো বলবে অন্বেষা অভিনয়ের সুযোগ দেবে, টাকা পাঠাও। সরল বিশ্বাসে অনেক মানুষ হয়তো টাকা দিয়েও দেবেন এবং পরবর্তীকালে যখন দেখবেন যে কিছু হয়নি তখন অন্বেষার ঘাড়ে পুরো দোষ পড়বে। তাই এই অ্যাকাউন্টটা থেকে আপনারা সকলেই সাবধানে থাকবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending