Mithai: মাত্র অল্প কয়েক দিনে মোদক পরিবারের যোগ্য সদস্য হয়ে উঠেছেন অনুরাধা ম্যাম! যেভাবে সিদ্ধার্থকে কাল আগলালেন তিনি, ‘মিঠাই রানীর সত্যি শাশুড়ি হয়ে উঠেছে অনুরাধা’, নিশ্চিন্ত দর্শকরা – Tolly Tales
Connect with us

Entertainment

Mithai: মাত্র অল্প কয়েক দিনে মোদক পরিবারের যোগ্য সদস্য হয়ে উঠেছেন অনুরাধা ম্যাম! যেভাবে সিদ্ধার্থকে কাল আগলালেন তিনি, ‘মিঠাই রানীর সত্যি শাশুড়ি হয়ে উঠেছে অনুরাধা’, নিশ্চিন্ত দর্শকরা

Published

on

গতকাল থেকে মিঠাই সদস্যদের মনে বেজায় ফুর্তি কারণ টিআরপি রেটিংয়ে আবার প্রথম স্থানে চলে এসেছে আমাদের মিঠাই। তবে ধারাবাহিকের ভিতর মোদক পরিবারের সকলের মন খুব খারাপ। কারণ ওমি আগরওয়াল ফিরে এসে মিঠাইকে গুলি করেছে। মিঠাই এখন হাসপাতালে ভর্তি।

মৃত্যুর সঙ্গে লড়াই করছেন মিঠাই আর পুরোপুরি ভেঙে পড়েছে সিদ্ধার্থ। তাকে এইরূপে দেখবে কেউ ভাবতেই পারেনি। সিদ্ধার্থ এভাবে ভেঙে পড়বে সেটা চোখে দেখা যাচ্ছে না আবার আদৃত রয়ের অভিনয় এখনো পর্যন্ত সেরা বলছেন নেটিজেনরা। তবে শুধু আদৃত নয় গতকালের এপিসোডে আমরা আরো একজনকে দেখলাম যার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা‌।

তিনি হলেন অনুরাধা ম্যাম যার চরিত্রে অভিনয় করছেন সিনিয়র অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী।তিনি যে ভালো অভিনয় করেন সেটা আমরা সকলেই জানি কিন্তু যেভাবে লেখিকা এই চরিত্রটাকে ফুটিয়ে তুলছেন এবং মোদক পরিবারের এক গুরুত্বপূর্ণ সদস্য করে তুলেছেন এই কয়েকদিনে তাতে তাকে কুর্নিশ না জানিয়ে পারছেনা মিঠাই ভক্তরা। সিদ্ধার্থ খাওয়া দাওয়া সমস্ত কিছু বন্ধ ক‌রে দিয়েছিল।

গতকাল সে যখন মনোহরায় ফিরে এসেছে তখন তার জন্য শরবত নিয়ে এসেছিলেন অনুরাধা ম্যাম কিন্তু সিদ্ধার্থ খেতে রাজি হচ্ছিল না। সিদ্ধার্থ এখনো ম্যাম বলেই ডাকে তবে কালকের পরে হয়তো আবার মা বলে ডাকতে শুরু করবে সিডি বয়। তিনি সিদ্ধার্থ কে বোঝানোর সময় বললেন যে মিঠাই এরপরে ফিরে এসে বলবে তো আমার শাশুড়ি মা আমার বরকে ঠিক করে দেখে রাখতে পারেনা। মা না ডাকলে কি মা হওয়া যায়? হ্যাঁ যায়।

এইটুকু শুনে যেমন দর্শকরা স্তম্ভিত হয়ে গেছেন সেরকম চমকে উঠেছে সিদ্ধার্থ। বাধ্য হয়েছে বলল আপনি সত্যিই মিঠাইয়ের প্রকৃত শাশুড়ি মা হয়ে উঠেছেন। এবার সকলেই মনে মনে বলছেন তোমার মা হয়ে উঠলেই হবে। এভাবেই অনুরাধা আর সিদ্ধার্থর দৃশ্য সামনে এনে দর্শকদের আবেগপ্রবণ করে তুলেছেন রাখী ম্যাম। এই জন্যই মিঠাই সেরা যেখানে প্রত্যেকটা সম্পর্কের আলাদা আলাদা গুরুত্ব রয়েছে বলছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending