Connect with us

Entertainment

ছেলের সঙ্গে নন্দিনীর বিয়েটা ভেঙে দিলেন, তারপরে সুমনের মা হট প্যান্ট আর জামা পরে চলে গেলেন ছুটি কাটাতে! ভাইরাল তার ছবি, নতুন রূপে তাকে দেখে বেহুঁশ নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলে আমাদের এই পথ যদি না শেষ হয়। তবে বর্তমানে আমাদের এই পথ ধারাবাহিকে টানটান উত্তেজনা মূলক পর্ব দেখানো হচ্ছে। সেখানে আমরা দেখতে পাচ্ছি মামণির বদমাইশিতে এবার মৃত্যুর মুখে পড়েছে উর্মি। তবে আগামীকালের এপিসোডে দেখানো হবে উর্মির জ্ঞান ফিরেছে, সেটা শুনে সাত্যকি স্বস্তির নিঃশ্বাস ফেলে এবং এরপরে টুকাই বাবু মামণিকে ধরে শেষ করে ফেলবে।

এত কিছুর মধ্যে আমরা ভুলে যাচ্ছি মুমু দিদির কথা। আশীর্বাদের সময় মুমু দিদির হবু শ্বশুর এবং শাশুড়ির অসভ্যতামির প্রতিবাদ করে ওঠে উর্মি। নির্লজ্জের মতো তাদের পণ চাওয়াকে ক্রাইম বলে আখ্যা দেয় উর্মি।মুমুও রুখে দাঁড়ায় এবং সবাইকে চমকে দিয়ে সুমন আশীর্বাদ না করেই বাবা মা বোন কে সঙ্গে নিয়ে সরকার বাড়ি থেকে বেরিয়ে যায়। যা দেখে অবাক হয়ে যায় দর্শকরা। মুমুদিদির মা বাবা দোষ দেয় উর্মিকেই কিন্তু এখন উর্মির এই অবস্থা শুনে ভেঙে পড়েছে বগলা কাকি।

সুমনের মাকে আমরা ধারাবাহিকে দেখে এসেছি শাখা পলা সিঁদুর পরে মধ্যবিত্ত ঘরের বউ সাজে কিন্তু সোশ্যাল মিডিয়ায় আমরা এ কাকে দেখছি? সুমনের মা হট প্যান্ট এবং জামা পরে বসে রয়েছেন, তার এই অবতার দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Ghosh (@aparamum)

আসলে সুমনের মায়ের চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা ঘোষ। যাকে মূলত আমরা সঞ্চালিকা হিসেবেই বহুদিন ধরে দেখে আসছি।তবে তিনি ধারাবাহিকে অভিনয় করেছেন এবং মাঝে মধ্যে বিভিন্ন বাংলা সিনেমায় তাকে আমরা দেখি। অপরাজিতা ঘোষ কলকাতার কোথাও একটা ঘুরতে গেছিলেন আর সেখানেই এই পোশাকে তিনি বসেছিলেন।তার এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মুমু দিদির হবু শাশুড়ির নতুন রূপ দেখে তাজ্জব সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending