Connect with us

Entertainment

বিশ্বসেরা গায়ক হয়েও সাদামাটা মানুষ, নিজের গ্রামেই শিশুদের জন্য নতুন দায়িত্ব পেলেন গায়ক অরিজিৎ সিং!

Published

on

গায়ক অরিজিৎ সিংকে বিশ্বজুড়ে কে না চেনে? এই কণ্ঠের সঙ্গে জুড়ে রয়েছে হাজার মানুষের ভালবাসা এবং আশীর্বাদ। অরিজিৎ যেভাবে নিজের কণ্ঠের জাদুতে মুগ্ধ করেছেন হাজার হাজার অনুরাগীদের তা আলাদা করে বলা যায় না।

তবু এত বড় মাপের একজন সেলিব্রিটি হয়েও নেই কোনও দেহরক্ষী, নেই কোনও অহংকার বা উচ্চমাত্রার জীবনযাপন। গায়ক হিসেবে তিনি যতটা মুগ্ধ করেছেন তার চেয়েও বেশী মানুষ হিসেবে তিনি দর্শকের মনে গেঁথে গিয়েছেন।

এর আগে বহুবার ভাইরাল হয়েছেন অরিজিৎ নিজের এই সাদামাটা জীবন যাপনের কারণে। এবার আরো একবার ভাইরাল হওয়ার পর একটি নতুন পদ পেলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা অরিজিৎ সিং নিজের গ্রামের একটি স্কুল বিজয় সিং বিদ্যামন্দির স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব নিলেন। আর এই স্কুলেই অরিজিৎ পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণি অবধি পড়েছেন। তাই কাউকে সম্মান না দিতে পেরে অভিভূত কর্তৃপক্ষ। বেশ কিছুদিন আগে একটি স্কুলের গেটের সামনে দাঁড়িয়েছিলেন গায়ক।

স্ত্রীকে নিয়ে নিজের ছেলেকে স্কুলে পৌঁছাতে এসেছিলেন তিনি। নির্দিষ্ট সময়ের আগেই গেটের সামনে হাজির হয়ে যাওয়ায় উন্নয়ন ও অভিভাবকদের মত অপেক্ষা করছিলেন তাঁরাও। পরনে ছিল শার্ট, প্যান্ট এবং একজোড়া চটি।

পরিচিত যে স্কুলে দায়িত্ব পেয়েছেন সেই স্কুলে এতদিন পরিচালন সমিতির সভাপতির পদ অলংকৃত করেছিলেন এসআই মৌমিতা সাহা। গত ৭ এপ্রিল রাজ্য শিক্ষা দপ্তর থেকে অরিজিৎ সিংকে এই বিষয়ে চিঠি পাঠানো হয়। সঙ্গে সঙ্গে সাড়া দেন তিনি। তারপর স্কুলের প্রধান শিক্ষকের সঙ্গে প্রশাসক মৌমিতা সাহার তত্ত্বাবধানের দায়িত্ব গ্রহণ করেন অরিজিৎ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending