ফেম গুরুকুলে অরিজিৎকে একমাত্র সাপোর্ট করেছিলেন কেকে! প্রয়াত গুরুকে স্মরণে রেখে ইয়ারো দোস্তি গাইলেন অরিজিৎ সিং, চোখে জল শ্রোতাদের – Tolly Tales
Connect with us

Entertainment

ফেম গুরুকুলে অরিজিৎকে একমাত্র সাপোর্ট করেছিলেন কেকে! প্রয়াত গুরুকে স্মরণে রেখে ইয়ারো দোস্তি গাইলেন অরিজিৎ সিং, চোখে জল শ্রোতাদের

Published

on

এক সপ্তাহের বেশি হয়ে গেল আমাদের ছেড়ে চলে গেছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী কেকে। তিনি টলিউডেও গান গেয়েছিলেন এবং অন্যান্য সমস্ত ভাষায় তার গাওয়া প্রচুর গান আছে। কেকের মৃত্যুতে কলকাতার দিকে আঙ্গুল উঠেছিল এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীর তার উদ্দেশ্যে বিদ্বেষপূর্ণ ভিডিও মানুষ নিতে পারেননি। তার জন্য রূপঙ্করকে যথেষ্ট শাস্তি দিয়েছে মানুষ। তবে এসব নিয়ে বিতর্ক থাক, মনে রাখার মত কিছু প্রসঙ্গে আসা যাক।

অরিজিৎ সিংকে ভারতীয়রা প্রথম চিনেছিলেন ফেম গুরুকুল নামে একটি রিয়েলিটি শো থেকে।সেখানে অরিজিৎ সিং জিততে পারেননি ষষ্ঠ স্থান বেরিয়ে গিয়েছিলেন কিন্তু জহুরীর চোখ তাকে চিনে নিয়েছিল এবং তাকে বলা হয়েছিল ভবিষ্যতে সে ভারতীয় সঙ্গীত জগতে রাজত্ব করবে। আর কয়েকবছর ধরে সেটাই হচ্ছে।অরিজিৎ সিং বলিউড এবং টলিউডের সঙ্গীতপ্রেমীদের কাছে কী সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।ফেম গুরুকুলে তাকে একমাত্র উৎসাহ দিয়েছিলেন কেকে এবং এই ফেম গুরুকুলই হলো একমাত্র গানের রিয়েলিটি শো যেখানে কেকে বিচারকের আসন অলংকৃত করেছিলেন।

সম্প্রতি কানাডার ভ্যাঙ্কুভারে কনসার্ট ছিল অরিজিৎ সিংয়ের আর সেখানেই তিনি গুরুর উদ্দেশ্যে ট্রিবিউট দিলেন। প্রয়াত গায়কের স্মরণে তাঁর গাওয়া বহুল জনপ্রিয় গান ‘ইয়ারো দোস্তি’ গেয়ে শোনান বাঙালি গায়ক। অরিজিতের কণ্ঠে কেকে’র গান শুনে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই।

মঞ্চে গান গাইতে গিয়ে চোখে জল চলে আসে অরিজিতের। তিনি বললেন, কেকের মৃত্যুর পর তাঁর গান গাওয়া অরিজিতের পক্ষে খুব কঠিন হয়ে দাঁড়িয়েছে। ফেম গুরুকুলে কেকের দেওয়া উপদেশ আজও মেনে চলেন অরিজিৎ সিং। এমনকি তিনি জানিয়েছিলেন যে সম্ভব হলে ভ্যাঙ্কুভারে দাঁড়িয়ে তিনি শুধু কেকের গানই গাইবেন। তার সঙ্গে রূপঙ্কর বাগচী তুলনা করছে বাঙালি আর বলছে যে অরিজিৎকে দেখে কিছু শিখুন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending