Entertainment

‘জি’ ব্যবসা এবং টিআরপির জন্য পদ্ম পলাশকে চ্যাম্পিয়ন করেছে! ‘কাবোর মতো এতো ভালো প্রতিযোগীকে তার পরিশ্রমের কোনো দাম দিলোনা’, ‘সারেগামাপা’র ফলে খুশি নয় দর্শকরা

জি বাংলার অন্যতম গানের রিয়ালিটি শো হলো ‘সারেগামাপা’। বহু বছর ধরে টিভির পর্দায় এই রিয়ালিটি শো জনপ্রিয়তা অর্জন করে রয়েছে। শুরু হওয়ার পর থেকে টিআরপি লিস্টেও বেশ ভালই ফলাফল করছে সারেগামাপা। এই বছরের সিজনও ভালোই জনপ্রিয়তা পেয়েছে।

এই বছর সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যাচ্ছে যীশু সেনগুপ্তকে । এবং এবার গুরুজির আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী । এছাড়াও বিচারক আসনে শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্যর সঙ্গে বসছেন রিচা শর্মা । এছাড়া মেন্টরের আসনে রয়েছেন, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চ্যাটার্জি, রথিজিত ভট্টাচার্য এবং জোজো মুখার্জি। তবে এদিন ফাইনাল উপলক্ষে মঞ্চে উপস্থিত ছিলেন সোনু নিগম।

গতকালই টিভির পর্দায় সম্প্রচারিত হলো এই রিয়ালিটি শো এর গ্র্যান্ড ফিনালে। আর সেখানেই ৫ জন প্রতিযোগীর মধ্যে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ঘোষণা করে দেওয়া হলো। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানারকম কথা ভেসে আসছে। নেটিজেনদের অনেকাংশ পদ্ম পলাশ এবং অস্মিতাকে চ্যাম্পিয়ন হিসাবে মেনে নিতে পারছে না।

97628040

প্রসঙ্গত এই সিজনের সারেগামাপা এর চ্যাম্পিয়ন হয়েছে যুগ্মভাবে পদ্ম পলাশ ও অস্মিতা কর। এবং দ্বিতীয় হয়েছে অ্যালবার্ট কাবো লেপচা আর তৃতীয় হয়েছে সোনিয়া গজমের। তবে কাবোকে কিছুতেই সকলে দ্বিতীয় বলে মনে করতে পারছে না। তাদের মতে উত্তরবঙ্গের এই প্রতিযোগী প্রথম থেকেই এত সুন্দর গানে মুগ্ধ করেছে দর্শককে, তার চ্যাম্পিয়ন হওয়ার কথা ছিল। এমনকি গতকালের পর্বে তার গাওয়া দেশাত্মবোধক গানের সঙ্গে বাউল গান মন ছুয়ে গেছে সকলের। তারপরেও কী করে সে দ্বিতীয় স্থান অধিকার করে!

 

এই নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছে দর্শকরা। তাদের মধ্যে একজন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, “কাবোর মুখটা দেখার মতো ছিলো

আহ।এতো ভালো পারফর্ম করেও তাকে ফাস্ট রানারআপ হতে হলো

কিন্তু সে চ্যাম্পিয়ান ডিজার্ভ করে

কিন্তু ব্যবসা ইমোশন আর মেধা বা পরিশ্রম কে মূল্য দিলো না

এতো সুন্দর করে দেশের গান গাইলো কিন্তু

এরকম হাজারো কাবো এভাবে ডিজার্ভ করার পরও কিছু পায় না”

সেই সঙ্গে অনেকে আঙ্গুল তুলেছে চ্যানেল কর্তৃপক্ষের ওপর। তাদের মতে ‘জি বাংলা ব্যবসা এবং টিআরপির জন্য পদ্ম পলাশকে চ্যাম্পিয়ন করেছে। এদের কাছে মেধা বা পরিশ্রম বা গুন কোনটারই কোন দাম নেই।’ তবে ফল যাই হোক উত্তরবঙ্গের এই প্রতিযোগীর উপর যে দর্শকরা অনেক আশা করে আছেন তা বোঝাই যাচ্ছে।

Titli Bhattacharya