Bangla Serial

TRP: ১ মাসের‌ও কম সময়ে তিন বছরের ধারাবাহিক মিঠাইকে ছুঁয়ে ফেলল রামপ্রসাদ! স্লটহারা হবে মিঠাই? টিআরপিতে বড় চমক 

চারিদিকে মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জন। একটা সময় টিআরপি তালিকায় দিনের পর দিন রাজত্ব করত যে জনপ্রিয় ধারাবাহিকটি। আজ একের পর এক সব কিছু হারাচ্ছে সে। এত ভালোবাসা, প্রশংসা শেষে কেমন যেন করুণ পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি।

ইতিমধ্যে নিজের পুরনো বাড়ি অর্থাৎ মনোহরা ছেড়েছে মিঠাই টিম। ওই পুরোনো সেট ভেঙে ফেলে তৈরী হচ্ছে নতুন ধারাবাহিকের সেট। এখানেই শেষ নয় নিজেদের ক্যাপ্টেন অর্থাৎ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস কেও হারিয়েছে মিঠাই‌। জি বাংলার আসন্ন ধারাবাহিক ফুলকি পরিচালনা করবেন বলে মিঠাই ছেড়েছেন তিনি। এত কিছুর মধ্যেই দর্শকদের আশা ছিল অন্তত টিআরপি তালিকায় স্লটটা মিঠাইয়ের হাতে থাকবে। কিন্তু তা এখন আশঙ্কায় পরিণত হয়েছে।

কারণ প্রকাশিত হয়েছে টিআরপি তালিকা। আর সেই তালিকা অনুযায়ী ১ মাসেরও কম সময়ে টিআরপিতে তিন বছরের ধারাবাহিক মিঠাই’কে ছুঁয়ে ফেলেছে রামপ্রসাদ। উল্লেখ্য, স্লটের বিচারে দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৩.৭।‌ আশা করা হচ্ছে আগামী দিনে জলসার ধারাবাহিক রামপ্রসাদ ছাপিয়ে যাবে মিঠাইকে। হয়ত শেষের মুখে দাড়িয়ে এবার স্লট হারা হতে চলেছে মিঠাই।

সদ্য প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী আবার‌ও শীর্ষ স্থানে উঠে এসেছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বিগত দুই-তিন সপ্তাহ জি বাংলার জগদ্ধাত্রীর কাছে হারছিল এই ধারাবাহিক। কিন্তু প্রেমের ট্র্যাক ফিরতেই শীর্ষ স্থান দখল করল সূর্য-দীপা।

উল্লেখ্য, অনুরাগ ব্যাতীত অবশ্য প্রথম পাঁচটি স্থানের মধ্যে চারটিতেই দখল জি বাংলার। চলুন এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা –

১ম • অনুরাগের ছোঁয়া (৮.২)

২য় • জগদ্ধাত্রী (৭.৯)

৩য় • গৌরী এলো (৭.৪)

৪র্থ • নিম ফুলের মধু (৭.২)

৫ম • রাঙা বউ (৬.১)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।