Bangla Serial

TRP: তীরে এসে তরী ডুবল! রামপ্রসাদের ধারেকাছে নেই মিঠাই! বিরাট পার্থক্যে স্লট লিডার হ‌ওয়ার তকমাও হারাল

মিঠাইয়ের আয়ু আর একমাস মতো। সদ্যই একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সৌমীতৃষা কুন্ডু একটি তথ্য ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। তিনি জানিয়েছেন, আর হয়ত ১ মাস মতো চলবে এই ধারাবাহিক। তিনি জানিয়েছেন, এই ধারাবাহিকটির নাকি গত বছরের নভেম্বর মাসেই শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তারপরেও দীর্ঘ ৬ মাস সফল ভাবে চলল এই ধারাবাহিক। কিন্তু না এবার শেষ হচ্ছে।

যাঁরা মিঠাই ধারাবাহিক দেখেন বা এই ধারাবাহিকের অনুরাগী তারা জানেন বাংলার টিআরপি তালিকা একটা সময় কি পরিমাণ দাপট দেখিয়েছে এই ধারাবাহিকটি। আর নিজেদের প্রিয় ধারাবাহিকের এহেন পারফরম্যান্স নিয়ে দারুণ গর্ব ছিল ভক্ত-অনুরাগীদের। যদিও আজ শেষ লগ্নে দাঁড়িয়ে একের পর এক সব কিছুই যেন হারাচ্ছে সে। এত ভালোবাসা, প্রশংসা শেষে করুণ পরিণতির দিকে এগিয়ে চলেছে এই ধারাবাহিকটি।

মিঠাই টিআরপি তালিকা শীর্ষস্থান হারালেও দীর্ঘদিন যাবৎ স্লট লিডার ছিল জি বাংলার। মিঠাইয়ের সঙ্গে পাল্লা দিতে পারত না স্টার জলসার কোন‌ও ধারাবাহিক। জি বাংলার মিঠাইয়ের স্লটে স্টার জলসা নিয়ে এসেছিল ধারাবাহিক ‘বালিঝড়’কে। কিন্তু মুখ থুবড়ে পড়ে ধারাবাহিকটি। অচিরেই এই ধারাবাহিককে বন্ধ করে দেয় স্টার জলসা। এই ঘটনায় দারুণ খুশি হয়েছিল মিঠাই ভক্তরা।

আসলে মিঠাই ভক্তদের আশা ছিল অন্তিম দিন পর্যন্ত টিআরপি তালিকায় স্লট লিডার থাকবে মিঠাই। কিন্তু সেই সুখের সময় এখন গেছে। কারণ জলসার পর্দায় এসেছে রামপ্রসাদ। বিগত তিন সপ্তাহ যাবৎ স্টার জলসার পর্দায় শুরু হ‌ওয়া নতুন এই ধারাবাহিক টিআরপিতে তিন বছরের ধারাবাহিক মিঠাইকে ছাড়িয়ে গেছে। আর প্রত্যেক সপ্তাহে নম্বরের ব্যবধান যেন আর‌ও বেড়ে যাচ্ছে। গত সপ্তাহে মিঠাইয়ের নম্বর ছিল ৩.১ সেখানেই রামপ্রসাদের নম্বর ছিল ৩.৬‌। আর চলতি সপ্তাহে রামপ্রসাদ ৩.২ আর মিঠাগ ২.৪। অর্থাৎ ক্রমশই ব্যবধান বাড়ছে।

বর্তমানে আইপিএল-এর জন্য প্রত্যেকটি ধারাবাহিকের ইতিহাসবিদ নম্বর অনেকটা করেই কমেছে। সদ্য প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী আবারও শীর্ষ স্থানে উঠে এসেছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহে জি বাংলার জগদ্ধাত্রীর সঙ্গে সম পরিমাণ নম্বর থাকলেও এই সপ্তাহে জগদ্ধাত্রীকে ছাড়িয়ে গেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। অন্যদিকে দারুন পারফরম্যান্স করে এই সপ্তাহেও প্রথম পাঁচে রয়েছে জলসার বাংলা মিডিয়াম। গত সপ্তাহে চতুর্থ স্থানে উঠে এলেও এই সপ্তাহে পিছিয়ে পড়েছে জি বাংলার রাঙা বউ। পিছিয়েছে স্টার জলসার এক্কাদোক্কাও। চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা-

১ম • অনুরাগের ছোঁয়া ৭.৫
২য় • জগদ্ধাত্রী ৭.০
৩য় • গৌরী এলো ৬.৮
৪র্থ • নিম ফুলের মধু ৬.৪
৫ম • রাঙা বউ / বাংলা মিডিয়াম ৫.৫

Trending ••
রামপ্রসাদ – ৩.২
মিঠাই – ২.৪
ইচ্ছে পুতুল – ৩.৪
মুকুট – ৩.৪

Ratna Adhikary