Bangla Serial

Zee Bangla Wins TRP: ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপি টপার হলেও সেরা হয়েছে জি বাংলাই! আনন্দ ধরছে না জি ভক্তদের! অবাক হয়ে গেলেন তো?

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের বৃহস্পতিবার বেরিয়ে গেল বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। সেখানে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ রেকর্ড নাম্বার নিয়ে টিআরপি টপ করলেও শেষ পর্যন্ত স্লট লিডার হিসাবে জি বাংলার কাছে হেরে গেল স্টার জলসা। স্লট লিডারের দিক থেকে দেখতে গেলে পাঁচটা স্লটে এগিয়ে রয়েছে জি বাংলার সিরিয়াল।

প্রসঙ্গত টিআরপি তালিকায় সবসময় বাংলা টেলিভিশনের প্রথম ২ চ্যানেলের মধ্যে প্রতিযোগিতা লেগে থাকে। তা ধারাবাহিক হোক বা নন ফিকশন শো। আর সেই তালিকাতে স্টার জলসার পাঁচটা সিরিয়ালকে পিছিয়ে ফেলে স্লট লিডার হয়ে গেছে জি বাংলার ধারাবাহিকগুলি।

Ep - 135 | Khelna Bari | Zee Bangla | Best Scene | Watch Full Episode On  Zee5-Link In Description - YouTube

এর মধ্যে সবার প্রথমে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একটা সময় ৫৬ বার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল । বর্তমানে শীর্ষস্থান থেকে অনেকটা দূরে চলে গেলেও প্রতিপক্ষ চ্যানেলে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিক থেকে সর্বদা স্লট লিড করেছে মিঠাই। তারপরেই রয়েছে সন্ধে সাড়ে ছটার স্লটে জি বাংলার ‘খেলনা বাড়ি’ এবং স্টার জলসা ‘সাহেবের চিঠি’ স্লট লিড করেছে জি বাংলা।

পরেই রয়েছে সন্ধ্যা ৭ টার স্লটে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ এবং স্টার জলসার ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকটি একটা সময় মিঠাইকে টেক্কা দিয়ে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করলেও সম্প্রতি তার টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে। তাই এখানেও স্লট লিড করেছে জি বাংলা ‘জগদ্ধাত্রী’। তারপরে রয়েছে সন্ধ্যা সাড়ে সাতটার সল্ট। যেখানে স্টার জলসার ‘আলতা ফড়িং’ কে হারিয়ে দিয়েছে জি বাংলার ‘গৌরী এলো’। এই আধ্যাত্মিক ধারাবাহিক স্টার জলসার কাছ থেকে স্লট ছিনিয়ে নিয়েছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এরপরে রাত ১১ টার রয়েছে স্টার জলসায় ‘রাধা কৃষ্ণ’ এবং জি বাংলায় রয়েছে, ‘শ্রীকৃষ্ণ লীলা’ যেটি প্রথম সপ্তাহতেই স্টার জলসার কাছ থেকে স্লট লিড করেছে। তাই জি বাংলা ভক্তরা বেশ খুশি টিআরপি টপার না হতে পারলেও স্লট লিডারের দিক থেকে এগিয়ে রয়েছে জি বাংলা। তারমানে ধারাবাহিকের দিক থেকে দেখতে গেলে জি বাংলা ধারাবাহিক গুলিকেই বেশি পছন্দ করছে দর্শক।

Nira