Bangla Serial

Tomar Khola Hawa: আবিরের কাছে ফিরলো মৃত প্রথম স্ত্রী! খেলনা বাড়ির ইন্দ্রর স্ত্রী ফিরে আসাকে কপি? নিন্দুক নাম দিলো ‘খেলনা বাড়ি ২’

এই মুহূর্তে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হওয়া অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমার খোলা হাওয়া (Tomar Khola Hawa) ।’ যদিও এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় দারুণ কোন‌ও পারফরম্যান্স করে দেখাতে পারেনি কিন্তু তা সত্ত্বেও দর্শকদের মনোরঞ্জনে সক্ষম হয়েছে।

এই ধারাবাহিকের নায়ক আবির এবং নায়িকা ঝিলমিল। এই দুজনের মধ্যেকার অসম বয়সী প্রেমের এক দুষ্টু-মিষ্টি গল্প দর্শকদের বেশ ভালোই মনে ধরেছে। এই ধারাবাহিকে দেখানো হয়েছে, গল্পের নায়িকা ভীষণ রকম প্রাণচঞ্চল। আর নায়ক রাশভারি স্বভাবের মানুষ। বড়লোকি মেজাজ তাঁর হাবেভাবে ফুটে ওঠে।

এই ধারাবাহিকির শুরুর দিকে দেখানো হয়েছিল নায়ক-নায়িকা দু’জনের সম্পর্ক একেবারেই অম্ল। যেখানে মধুরতা একেবারেই নেই। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই ধারাবাহিকের গল্প বদল হয়। দুজনের দুজনের প্রতি অনুভূতি বাড়ে। হয়ত হাল্কা প্রেমের উঁকিও মিলেছিল।

উল্লেখ্য, এই ধারাবাহিকে দেখানো হয়েছিল ঝিলমিল আসলে আবিরের দ্বিতীয় পক্ষের স্ত্রী। আবিরের প্রথম পক্ষের স্ত্রী মৃত। আর তাই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে আবির। নায়কের প্রথম পক্ষের ছেলে-মেয়েরা তার থেকে বয়সে বেশ অনেকটাই বড়। শুরুতে তাঁরা ঝিলমিলকে মেনে না নিলেও পরে ঝিলমিলের ভালোবাসার ক্ষমতার কাছে হার মানে সবাই।

তবে সমস্ত ভালোর মধ্যেই এবার গল্পে এলো টুইস্ট। হঠাৎ উদয় হল আবিরের প্রথম পক্ষের স্ত্রী অহনা। এতদিন পর্যন্ত জানা ছিল যে সে মৃত। পরে জানা যায় সে কোমায় আচ্ছন্ন ছিল। আর এবার আবির- ঝিলমিলের জীবনে ভিলেনের কাজ করবে সে তা বলা বাহুল্য। তবে দর্শকরা এই ধারাবাহিককে কটাক্ষ করে বলছেন একেবারে যেন হুবহু খেলনা বাড়ির টুকলি। ওখানেও যেমন মিতুলের সঙ্গে বিয়ের পর ফিরে এসেছিল ইন্দ্রর প্রথম পক্ষের ব‌উ অন্তরা। এখানেও তেমন‌ই হতে চলেছে। তবে কী এক‌ই গল্পের দেখা মিলবে উঠছে প্রশ্ন!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।