Connect with us

Bangla Serial

Mithai: বাস্তব জীবনেও মিঠাইয়ের প্রেমিক আছে, সৌমিতৃষা আর আদৃত কোনোদিনও একসঙ্গে সাক্ষাৎকার দেবেন না! বেফাঁস কমেন্ট করে কাঠগড়ায় নামী সংবাদমাধ্যম, ‘গুজব কেন ছড়াচ্ছেন?’, ক্ষিপ্ত মিঠাই ভক্তরা

Published

on

মিঠাই হল এখন হটকেকের মত। সৌমি যা বলেছে ঠিক বলেছে। কোন কিছুর সঙ্গে মিঠাই শব্দ টুকু জুড়ে দিলেই সকলেই আগ্রহ ভরে দেখে যে দেখিতো কী বলল। এইটুকু বলা যায় যে মিঠাই মানেই এখন সংবাদমাধ্যমদের কাছে অন্যতম হট কন্টেন্ট।
Mithai serial update: Sid arrested for murder, Mithai's family faces tough  situation | Mithai Serial Update All Will Prove Siddhartha Modak  InnocentMEERI News | Meeri News

তবে কিছু সংবাদ মাধ্যম যা শুরু করেছিল মিঠাইকে নিয়ে সেটা বোধহয় ঠিক নয়। একটু আগেই একটি নামই বেসরকারি সংবাদ মাধ্যম যে কান্ডটা করেছে সেটার প্রতিবাদ করতে শুরু করেছেন ভক্তরা আর এখন তারা চাপে পড়ে তাদের বক্তব্য বদল করলেও তাদের আগের সেই কমেন্টের স্ক্রিনশট এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। আর প্রতিপক্ষ চ্যানেলের লোকজন সেটা নিয়ে মজা লুটছে।

Watch Mithai TV Serial 27th August 2021 Full Episode 227 Online on ZEE5

সম্প্রতি সেই নামী বেসরকারি সংবাদমাধ্যম থেকে মিঠাই টিমের ইন্টারভিউ নেওয়া হয়। সেখানেই কমেন্ট বক্সে মিঠাইয়ের এক ভক্ত জিজ্ঞাসা করেছিলেন আপনারা আদৃত আর সৌমির একসঙ্গে ইন্টারভিউ নিন না। তখন কমেন্ট করা হয় ওই চ্যানেলের পক্ষ থেকে, ‘ওরা একসঙ্গে বসে ইন্টারভিউ দিতে চায় না’। এটা হল প্রথম বোমা। ‌ এই কমেন্ট তো ভাইরাল হয়ে গেছে এখন।

তারপরে আরেকজন জিজ্ঞাসা করেন যে,আপনারা তো সেটে যান। আপনারা কি দেখতে পান যে ওদের দুজনের মধ্যে বন্ডিংটা ঠিক আছে কিনা? তখন সেই সংবাদ মাধ্যমের পক্ষ থেকে উত্তর দেওয়া হয়, সৌমি বাস্তব জীবনে তো অন্য কেউ আছে তাই আমাদের বলা বারণ।

এইটুকুতেই আগুনে ঘি পড়ে যায় আর মিঠাই ভক্তরা হয়ে যান কনফিউজড। অনেকের মনে প্রশ্ন জাগে তাহলে কি সত্যিই সৌমি প্রেম করছেন আবার অধিকাংশ ভক্তই মনে করছেন যে বেসরকারি সংবাদ মাধ্যমটি ভুলভাল গুজব ছড়াচ্ছে। আর এর ফলে মিঠাই হেটার্সদের সুবিধা হবে।‌ যদিও বাস্তবে সৌমির জীবনে কেউ থেকেও থাকে তাহলেও এরকম কমেন্ট করা উচিত হয়নি বলে মতামত তাদের। সৌমি নিজে যদি এই কমেন্ট দেখে তাহলে তার খারাপ লাগতে পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending