Bangla Serial

Soumitrisha Kundoo: জি বাংলায় ‘মিঠাই’ শেষ হচ্ছে! এবার স্টার জলসায় ফিরবে সৌমীতৃষা! জানুন লেটেস্ট আপডেট

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম হচ্ছে বাংলা ধারাবাহিকগুলি। আর এই টেলিভিশনে চলা যে ধারাবাহিকটি দর্শকদের ভীষণ প্রিয় তা হল মিঠাই (Mithai)। আজ প্রায় দুবছরের‌ও বেশি সময় ধরে সমানে দর্শকদের মনরঞ্জন করে চলেছে ধারাবাহিক মিঠাই।

বলা বাহুল্য বাংলা টেলিভিশনের পর্দায় এখন বিভিন্ন সব নতুন নতুন ধারাবাহিকের ভিড়। আর তার মধ্যে পুরনো ধারাবাহিক হয়ে দর্শকদের কাছ থেকে সমানে ভালোবাসা পেয়ে চলেছে হল মিঠাই। আসলে এখন উচ্ছে বাবু (Ucche Babu) ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন ধরে আচ্ছন্ন ছিল বাঙালি দর্শক। এখন এই ধারাবাহিকে টিআরপি কম হলেও ভক্তদের ভালবাসায় কিন্তু কোন‌ও ঘাটতি হয়নি।

উল্লেখ্য, এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সর্বাপেক্ষা প্রিয়, কাছের জুটি হচ্ছে মিঠাই- সিদ্ধার্থ জুটি। আসলে কিছু কিছু জুটি মন ছুঁয়ে যায় দর্শকদের। আর তেমন‌ই একটি জুটি হল সৌমীতৃষা ও আদৃতের জুটি। একটা সময় ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাস-এর জুটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল টেলিভিশন দুনিয়ায়। বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিকে তাঁদের ফিরিয়ে আনার দাবি জানাতেন দর্শকরা।

আসলে সৌমীতৃষার মিষ্টি চেহারা সুন্দর অভিনয়ে মজে বাঙালি দর্শক সমাজ। আর তাই জি বাংলার এই অভিনেত্রীকে স্টার জলসা ভক্তরা এবার দেখতে চান তাঁদের চ্যানেলে‌। বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমে সৌমীতৃষাকে স্টার জলসার কোন‌ও নতুন ধারাবাহিকে কাস্ট করার আবেদন জানিয়েছেন জলসার অনুগামীরা।

তাঁদের অনুরোধ মিঠাই শেষ হওয়ার পর স্টার জলসা যেন সৌমীতৃষাকে জলসার নতুন কোন‌ও ধারাবাহিকে কাস্ট করে। এবার দেখার ভক্তদের অনুরোধ মেনে জি বাংলা ছেড়ে জলসার পর্দায় ফেরে কিনা সৌমীতৃষা আর নাকি জি বাংলার পর্দাতেই অন্য কোন‌ও ধারাবাহিকে দেখা যায় এই মিষ্টি অভিনেত্রীকে। যদিও এখন‌ও মিঠাই চলছে সগৌরবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।