Bangla Serial

Adrit Roy: ‘উচ্ছের ঝুঁটি বেঁধে দিক অনেক গরম পড়েছে’! নিন্দুকদের Troll দেখে হো হো করে হাসছে ভক্তরাও

শনিবার রাতে তাঁর করা একটি ফেসবুক পোস্ট রীতিমতো হইচই ফেলে দিয়েছিল নেট দুনিয়ায়। মিঠাই নাকি বন্ধ হচ্ছে! তবে এই কথাটি অভিনেতা বলেননি। তিনি বোঝাতে চেয়েছিলেন শুটিং ফ্লোর বদল হচ্ছে। কিন্তু উচ্ছ্বসিত জনতা শেষ লাইন অব্দি পৌঁছাবে তবে তো। তার আগেই হইচই।

সে যাই হোক। মিঠাই এক্ষুনি বন্ধ না হয়ে মিঠাইয়ের শুটিং ফ্লোর বদল হয়ে গেছে। আর যে খবরটি সবার আগে দিয়েছিলেন অভিনেতা আদৃত রায় অর্থাৎ সবার প্রিয় উচ্ছে বাবু।

বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব তিনি। নিজের ব্যক্তিগত প্রেম জীবনের কারণে এখন তিনি মাঝেমধ্যেই চর্চার কারণ হয়ে দাঁড়ান। অন্যদিকে আবার পর্দার স্ত্রীর সঙ্গে তেমন সদ্ভাব নেই তাঁর বলেই শোনা যায়। আর এহেন মানুষটার মহিলা ভক্তের সংখ্যা কিন্তু অসংখ্য। বলা বাহুল্য তাঁকে দেখে কত মেয়ের মন যে কেঁপে ওঠে তাহলে তা হয়ত গুনে শেষ করা যাবে না।

তিনি এই মুহূর্তে বাংলার অন্যতম সুদর্শন সুপুরুষ অভিনেতা। শুধুমাত্র অভিনেতা বললে তাঁকে ভুল বলা হবে। তিনি হলেন বহুমুখী প্রতিভার অধিকারী। শুধুমাত্র অভিনয় নয়, গায়ক হিসেবেও তিনি ভীষণ জনপ্রিয়। দারুন তাঁর গানের গলা। ব্যান্ডের গায়ক হিসাবেও বেশ জনপ্রিয় আদৃত। মাঝে মধ্যেই বিভিন্ন জায়গায় কনসার্ট‌ও করেন তিনি।

ভীষণ হ্যান্ডসাম এই অভিনেতা কিন্তু ভীষণ রকম স্টাইলিশ। তবে বর্তমানে কোন‌‌ও একটি কারণবশত বড় বড় চুল, মুখ ভর্তি লম্বা দাড়িতে দেখা যাচ্ছে অভিনেতাকে। আর যা একটু যেন কেমন কেমন ঠেকছে সবার। আর এই প্রচন্ড গরমে তাঁর মাথা ভর্তি চুল মুখ ভর্তি দাড়ি দেখে গরম যেন আরও বেড়ে গেছে অভিনেতার ভক্ত অনুরাগীদের।

এর আগে তাঁরা অভিনেতাকে অনুরোধ করেছেন, যদি চুল দাড়ির প্রয়োজন না থাকে তাহলে এবার যেন তিনি চুল দাড়িটা কাটেন। আসলে তাঁর ওই মিষ্টি মুখ না দেখে থাকতে পারছেন না মেয়েরা। আর এবার তাঁদের আর্জি দয়া করে কেউ একটু তাঁদের প্রিয় উচ্ছেবাবুর চুলগুলোকে টেনে ধরে একটা ঝুটি বেঁধে দিন। তাহলে অন্তত তাঁক দেখে কিছুটা হলেও স্বস্তি পাবেন তাঁরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।