Bangla Serial

Khelna Bari: মৃত্যুর মুখে ইন্দ্র, রণকে শাস্তি দিতে গর্ভবতী মিতুল হাতে তুলে নিল বন্দুক! মোড় ঘোরানো সপ্তাহ আসছে

জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি।’ বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অন্যতম চর্চিত ধারাবাহিক এখন এটি। ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

শুরু থেকেই মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে। তবে এখনকার দিনে ধারাবাহিকের মূল উদ্দেশ্য হল ব্যবসা। তাই দিনের শেষে সব সিরিয়ালের শেষ কথা বলে টি আর পি। টি আর পি-তে পিছিয়ে গেলেই সেই ধারাবাহিক বন্ধের খাতায় নাম লেখাচ্ছে।

আর তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকতে প্রায় প্রতি সপ্তাহেই সিরিয়ালে আনতে হয় নতুন চমক। আর সেই চমক আনতেই মাঝে মধ্যেই দেখা যায় আজগুবি ঘটনা। ব্যতিক্রম নয় ‘খেলনা বাড়ি’ও। এক সময় মিতুল মাটির পুতুল তৈরী করত সে। হুট্ করে কিছুদিন আগে দেখা গিয়েছে থানায় চাকরি পেয়েছে সে। তবে আশ্চর্যের ব্যাপার মিতুল এখন পুলিশের কাজে সাহায্য করতে বর্ণনা শুনে হাতের জাদুতে ফুটিয়ে তোলে অপরাধীর মুখ। অর্থাৎ ধারাবাহিকে সে এখন পুলিশের হয়ে শিল্পীর কাজ করে।

আমরা দেখেছি, যে অন্তরা ইন্দ্রের আগের স্ত্রীর দাবি করছিল, সে আসলে নকল। আর তারপরই আসে গল্পে নতুন চমক। মিতুলকে অন্তরার চক্রান্ত থেকে বাঁচাতে আসে অন্তরার ভুত এন্ট্রি নেয় গল্পে। এমনকি নকল অন্তরা প্রমান করতেও মিতুলকে সাহায্য করে সেই ভুত। আর এই অন্তরার ঘোলাটে রহস্য সমাধান করতে না করতেই মিতুল-ইন্দ্রের জীবনে এল খুশির খবর। মিতুল গর্ভবতী। মা হওয়ার খুশিতে ইন্দ্রের পরিবার যেমন খুশি তেমনি দর্শকরাও।

ডাক্তার অর্থাৎ মিতুলের ননদ এই খুশির খবর তাঁদের দেয়। যদিও আমরা জানি, ধারাবাহিকে খুশির দিন বেশি টেকে না। এতো কিছু বাধা পেরিয়ে মিতুল-ইন্দ্র এক হলেও আবার আসছে তাদের মধ্যে জীবনে নতুন বিপদ। ইতিমধ্যে চলে এসেছে চমকে দেওয়া সিরিয়ালের নতুন প্রোমো। রণ ইন্দ্রকে মেরে ফেলার জন্য ইন্দ্রের দিকে বন্দুক তাক করে। আর তখনই মিতুল রণকে ভয়ঙ্কর ভাবে মৃত্যুর মুখোমুখি এনে দাঁড় করায়। মৃত্যুভয়ে রণ স্বীকার করে নেয় – তার নিজের করা সব অপরাধের কথা!

Piya Chanda