Connect with us

Bangla Serial

Pilu-Ranja: বাস্তবে কিনা এই মানুষের ওপর ক্রাশ খেয়েছেন ইধিকা পাল! রঞ্জার প্রেমের কথা শুনে মাথায় হাত দর্শকদের

Published

on

বাংলা টেলিভিশনের এখনকার একজন সুপরিচিত অভিনেত্রী হলেন ইধিকা পাল। এই অভিনেত্রীকে সম্পর্কে জি বাংলা পিলু ধারাবাহিকের ‘রঞ্জা’র ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে ইধিকাকে। স্টার জলসার ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে প্রথম নিজের অভিনয় জগত শুরু করেন অভিনেত্রী। তারপরে জি বাংলার একটি ধারাবাহিকের মুখো চরিত্রে দেখা যায় তাকে। ধারাবাহিকের নাম ছিল ‘রিমলি’ তবে টি আর পি কম থাকায় বেশ কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে ইধিকা তার এমন কিছু ব্যক্তিগত জিনিস শেয়ার করলেন যা শুনলে আপনিও অবাক হবেন।সেখানেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় তার লাস্ট ক্রাশকে? তিনি বলেন ছোটবেলায় একজন আর্মি অফিসারকে সামনে থেকে দেখেই ক্রাশ খেয়ে গিয়েছিলেন তিনি। শেষ পাবলিক ট্রান্সপোর্টে করেছিলেন? তিনি এক মাস আগে সেটাও অভিনেত্রী এদিন জানান।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

শেষ কি স্বপ্ন দেখেছেন? তাই নিয়ে তাকে প্রশ্ন করলে তিনি বলেন কয়েকদিন আগে তিনি স্বপ্ন দেখেছেন তিনি ইউরোপ ঘুরতে গেছেন। কবে তিনি ফুড ডেলিভারি অ্যাপ থেকে অর্ডার করে খেয়েছেন? সেটা জিজ্ঞাসা করলে অভিনেত্রী এক নিমেষেই বলেন যে কালকে। তিনি শেষ কবে শপিং করেছেন ?সেটা জানতে চাইলেও অভিনেত্রীর চট করে উত্তর যে অনলাইন হলে আজই করেছি কিন্তু অফলাইন হলে তা অনেকদিন আগেই করেছে। তিনি কিছুদিন আগে দুই বন্ধুর সাথে ঘুরে এসেছেন সেটাও তিনি এই ইন্টারভিউতে বলেন।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

হৃদয়ে যে সবার ভাঙ্গে একথা মিথ্যে নয় সে অভিনেত্রীর কথাতেই প্রকাশ পেল। অভিনেত্রীর হৃদয় ভাঙার কথা জিজ্ঞাসা করলে অভিনেত্রী বলেন হৃদয়তো সবসময়ই ভাঙ্গে কোন না কোন কারণেই তবে সেভাবে হৃদয় ভেঙেছে আমার এক বছর আগে। শেষ কবে তিনি বকা খেয়েছেন জিজ্ঞাসা করলে অভিনেত্রী বলেন আজি তার ডিরেক্টরের কাছে তিনি বকা খেয়েছেন। শেষ তিনি ঘুরে এসেছেন ‘ঋষভ’। কিন্তু তিনি যে খুব একটা রাগী নন তা তার কথায় প্রকাশ পেলো তার কারণ তিনি তার শেষ ভীষণ রেগে যাওয়ার কথা মনে করতে পারছিলেন না তারপর অনেক ভেবে বলেন যে এক বছর আগে তার দুই বন্ধুর সাথে ঝামেলা হয়ে রাস্তার মাঝে রেগে গিয়েছিলেন। এরপরে কাউকে মারার কথা বলে অভিনেত্রী বলেন যে এখন আর সেভাবে কাউকে মারা হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Dhruba Jyoti Sarkar (@dhrubo.s)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending