Connect with us

Bangla Serial

Mithai-Anurager Choya: সদ্যোজাত শিশুর জায়গায় বড় বাচ্চা! এতদিন “মিঠাই”কে ট্রোল, “অনুরাগের ছোঁয়া”য় দীপার সন্তান হতেই সুদে আসলে ফেরত দিচ্ছে মিঠাই ভক্তরা

Published

on

টেলিভিশনের ধারাবাহিকগুলোকে টিভির পর্দায় যেমন দেখতে পাই একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করতে, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের মধ্যেও দেখা যায় ঠান্ডা লড়াই। কার সিরিয়াল আর চরিত্র সেরা সেটা প্রমাণ করতে উঠে পড়ে লাগে তারা। ঠিক সেই ভাবেই নানা রকম কটাক্ষ বা নেতিবাচক সমালোচনাও হামেশাই উঠে আসে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন চরিত্রগুলিকে কেন্দ্র করে।

বলা বাহুল্য, যে ধারাবাহিক যত বেশি বিখ্যাত সেই ধারাবাহিককে নিয়ে তত বেশি চর্চা লেগেই থাকে। তাই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক যে জনপ্রিয়তায় পৌঁছেছে অনেক সিরিয়াল তার কাছাকাছি পৌঁছানোর চেষ্টা করছে। ফলে একে অপরকে ছোট দেখানো এমনটা চলতেই থাকে ভক্তদের মধ্যে।

সম্প্রতি এই ধারাবাহিক নানারকম কটাক্ষের শিকার হয়েছে। কিন্তু কিছুদিন আগে যেটি হয়েছিল সেটি হল মিঠাইয়ের ছেলে হওয়া নিয়ে। সেখানে দেখানো হয় যে সদ্যোজাত বাচ্চাটি বয়সের চেয়ে বড়। দেখে মনে হয় যেনো বয়স ৮ থেকে ১০ মাস। আর তাই নিয়ে নানা রকম সমালোচনা করতে দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের যারা সিরিয়াল নির্বিশেষে এই বিষয়টি নিয়ে তুলোধনা করতে লেগে পড়েছিল।

এবার সেই সমালোচনা তুলে আরো এক ধারাবাহিককে নিয়ে প্রশ্ন উঠলো। প্রসঙ্গত স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ হলো সেই জনপ্রিয় ধারাবাহিক যেখানে সূর্য দীপার জুটিকেও মানুষ দারুন পছন্দ করে। তাতে দেখা গেছে সদ্য মা হল দীপা। একটি নয়, দুটি মেয়ের জন্ম দিল সে।

এবার তাতেই হলো কেলেঙ্কারি। সেই ধারাবাহিকেও যে বাচ্চা দুটিকে দেখানো হয়েছে তারা সদ্যোজাত বাচ্চার থেকে বেশ অনেকটাই বড় লাগছে দেখতে। তাই এবার সেই বাচ্চাদুটির ফটো এবং মিঠাইয়ের ছেলে হিসাবে দেখানো বাচ্চাটির ফটো সোশ্যাল মিডিয়ায় দিয়ে এক মিঠাই ভক্তের প্রশ্ন উঠে এলো।

তার কথায়, “দীপার জমজ দুই মেয়ে হয়েছে,,,
এই বার আমার প্রশ্ন হচ্ছে মিঠাই এর যখন ছেলে হয় তাকে নিয়ে তো ট্রোল করতে কেউ ছেড়ে কথা বলে নি,,এক বছর এর বাচ্চা কে সদস্যজাত বাচ্চা করে নিয়ে আসছে জী আর কতো ভাড়ামো করবে এই সেই।এখন দীপার দুই মেয়ে বুজি সদস্য জন্মানো,, রিয়াল মায়ের পেট থেকে বের হওয়ার ০.০১ সেকেন্ড এর বাচ্চা নিয়ে এসছে।এখন তুমাদের চোখ যুক্তি সব কোথায় গেলো।
বি.দ্র. কেউ ভাববেন না যেনো আমি দীপার বাচ্চা দের নিয়ে ট্রোল করছি,,আমি শুধু সেই সব যুক্তিবিদদের মনে করিয়ে দিচ্ছি যারা সিধাই এর বেবি নিয়ে রচনা লিখেছিলো।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending