Bangla Serial

Mithai: মিঠাইতে আসছে নতুন অধ্যায়! এন্ট্রি নিচ্ছেন ‘আলতা ফড়িং’ এর নায়িকা 

‘খেলনা বাড়ি’র মতোই ‘মিঠাই’তেও আসতে চলেছে বড় লিপ। একলাফে এগোবে বেশ কয়েক বছর। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। এবার মিষ্টি ও শাক্যকে নিয়ে পথ চলা শুরু হবে ‘মিঠাই’এর। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের।

বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল। ‘ফুলকি’ আসার আগে ‘মিঠাই’ বন্ধ হয়ে যাবেই বলে ধরে নেওয়া হয়। কিন্তু এখনই শেষ নয়। এরমাঝেই মিঠাই’এর ‘new beginning ahead’ স্টোরি দেখে অনেকেরই মনে হচ্ছে হয়তো মিঠাই নিতে চলেছে বড় লিপ।

এবার এক নতুন খবর সামনে এল। মিঠাই’তে এন্ট্রি নেবে এক জনপ্রিয় অভিনেত্রী। সামনের বৃহস্পতিবার থেকে মিঠাইতে এন্ট্রি নিতে চলেছে জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। জানা যাচ্ছে, তার চরিত্রের নাম রোহিনী বসু। হয়তো এবারই আসতে চলেছে ‘মিঠাই’তে নতুন মোড়। অভিনয় জীবনে বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী।

২০২২ এ ধারাবাহিক ‘গ্রামের রানি বীণাপানি’ ও ‘আলতা ফড়িং’ এ তিনি ছিলেন। তাঁর টেলিভিশন কেরিয়ারে মোটামুটি পাঁচটা ধারবাহিক করেই ফেলেছেন। তাঁর প্রথম ধারাবাহিক ‘আদরিনী’। এই ধারাবাহিক করার পর তিনি ভেবেছিলেন আর কোনও ধারাবাহিকে কাজ করবেন না। যদিও পরে সেই ভাবনা পরিবর্তন করেন।

IMG 20230502 WA0061

শোনা যাচ্ছে, ‘মিঠাই’ লিপ নিলেই ফিরে আসবে মিঠাই-থেকে চলে যাওয়া চরিত্রগুলি। হয়তো তারসাথেই বিদায় নেবে কিছু রয়ে যাওয়া চরিত্র। এমনকি এটাও শোনা যাচ্ছে, মিঠাই’তে আসবে জনপ্রিয় কিছু শিল্পী। আর সকলকে দেখিয়েই হ্যাপি এন্ডিং করতে চলেছে ‘মিঠাই’। তবে দুঃখের কিছু নেই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।