Bangla Serial

Neem Phuler Modhu: সৃজনের ‘ঠাকুমা বিভ্রাট’! ঠাকুমাকে সরিয়ে দত্ত বাড়ির প্রধান হওয়ার দাবি অন্য মহিলার! এই মহিলা আসলে কে?

ছোটকাকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে এনে ফের এক নতুন বিপদের মুখে পড়ল পর্ণা। ফের দত্ত পরিবারে বিপদ ঘনিয়ে এল। এবার এল দত্ত বাড়ির প্রধান অর্থাৎ পর্ণার ঠাকুমার উপর বিপদ। দত্ত বাড়িতে এল নতুন কেউ, যিনি ঠাকুমার জায়গা নিতে চাইল। এবার পর্ণা কিভাবে ঠাকুমার জায়গা ফিরিয়ে দেবে, এটাই দেখার। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’।

সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। তার ইচ্ছে ছিল, বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা।

তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে। একের পর এক কাছের মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সে, তাদের বিপদ থেকে মুক্ত করেছে। কিন্তু তারপরও পর্ণার শাশুড়ি পর্ণাকে সর্বদা দোষী করে। তবে সে সঠিক কাজের দ্বারা ঠিক জবাব দিয়ে দেয় সকলকে।

সম্প্রতি পর্ণা নিজের আর সৃজনের জীবনের ঝুঁকি নিয়ে ছোটকাকে ফিরিয়ে দত্ত বাড়িতে যোগ্য সম্মান ছোট কাকীকে ফিরিয়ে দিয়েছে। এবার ঠাকুমাকে তার সম্মান ফিরিয়ে দেওয়ার পালা। ‘নিম ফুলের মধু’র নতুন একটি প্রোমোতে দেখা গিয়েছে, পর্ণার হাতে এসেছে গণপতির গুপ্তধন। আর তা দেখে যখন গোটা দত্ত বাড়ি আনন্দে মাতোয়ারা, ঠিক তখনই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে বয়স্ক করে এক মহিলা সাথে অল্প বয়সী ছেলে।

সেই মহিলা ঢুকেই বলে, সেই গণপতির গুপ্তধনটি তার। যা শুনে সবাই অবাক হয়ে যায়। তখন পর্ণার ঠাকুমা মহিলাটির দিকে তাকিয়ে এমন ভান করে, যেখানে বোঝা যায় সে তাকে চেনে, সাথে নামও বলে পিয়ালী। তখন পিয়ালী বলে, এই বাড়ির প্রধান সে। যা শুনে সকলেই অবাক হয়ে যায়। ঠাকুমা ভেঙে পড়ে, পর্ণা ঠাকুমাকে তখন কথা দেয়, সে ঠিক তার অধিকার তাকে ফিরিয়ে দেবে। এবার পর্ণার সামনে এল আরও এক নতুন চ্যালেঞ্জ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।