Bangla Serial

Mithai Good News: মোদক পরিবারে আসতে ছোট্ট সদস্য! খুশিতে মত্ত মিষ্টি-শাক্য! নিপা নাকি শ্রী কে হবে মা?

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ছাড়াও পার্শ্বচরিত্রে দর্শকদের মন জয় করেছেন বেশ কিছু নায়িকা। তাদের মধ্যে অন্যতম হল মিঠাই-এর ননদ নিপা। মিঠাই মোদক পরিবারে ফিরে আসার পর নিপার মধ্যে যে আনন্দ লক্ষ করা যায়, তা দেখে বহু দর্শক ননদ রূপে নিপার প্রশংসা করেছেন।

প্রথম থেকেই আমরা দেখে এসেছি মিঠাইকে তার ননদ শ্রী ও নিপা সমস্তকিছুতে সাহায্য করে এসেছে। এই নিপার চরিত্রে অভিনয় করছেন মিষ্টি মেয়ে ঐন্দ্রিলা সাহা। যার অভিনয় দক্ষতা মন জয় করে নিয়েছে দর্শকদের।

আমরা দেখেছি, ধারাবাহিকে নিপার সংসারে কিছু সমস্যা আসে। সেই সমস্যা কাটিয়ে নিপা সুখে সংসার করতে শুরু করেছে। এরমাঝেই এবার এল খুশির খবর। নিপা মা হতে চলেছে। তার বেবি বাম্পসের সেই ছবি ভাইরাল।

এদিকে মিঠাই সিড আর মিঠির বিয়ের সম্পর্ক জেনে গিয়ে মোদক বাড়ি ছেড়ে চলে গিয়েছে। অনেকেরই মনে হয়েছিল, মিঠাই হয়তো শেষের দিকে এগোচ্ছে। কিন্তু বর্তমান পর্বগুলি দেখে মনে হচ্ছে, এখনই ইতি টানবে না ‘মিঠাই’।

mithai fun post

যদিও নিপার প্রেগনেন্সির এই খবর সত্যি নয়। অফ ক্যামেরায় মজা করে তোলা ছবি ভাইরাল হতে এক নেটিজেন মজার ছলে এরূপ পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় জামার ভেতর বালিশ জাতীয় জিনিস ঢুকিয়ে ঐন্দ্রিলা তন্নী আর দিয়ার সঙ্গে মজা করে ছবি তুলে পোস্ট করা হয়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।