Bangla Serial

Sohag Jol: জুঁইয়ের হাতে নকল শুভ্রর ডিএনএ রিপোর্ট! এর মাঝেই গ্রেফতার আসল শুভ্র! রহস্য মিটবে? দুর্ধর্ষ পর্ব আসছে

শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। বেণী বৌদিকে নিয়ে শুরু হয় একের পর এল প্লট। যদিও কিছু দর্শক এটাকে শুভ্রর প’রকীয়া বললেও, অনেকেই বলেন এটা শুধুই বেনীর একতরফা টান ছিল শুভ্রের প্রতি।

এমনকি বেণী বৌদি তার গর্ভাবস্তার জন্য দায় করেন শুভ্রকে। যদিও সেই সন্তান আরেক দেওর সাম্য চ্যাটার্জির। এরইমধ্যে দিয়ে বেণী বৌদি দর্শকদের কাছে বেশ চর্চার কেন্দ্র হয়ে ওঠে। বেনীর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। যদিও পরবর্তীকালে বেণী ভালো হয়ে যায় ও অভিযুক্ত সাম্য জেলে যায়। আর তারপরই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার কথা রটে। ঠিক যেসময় সকলে ভাবেন ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে, তখনই গল্পে আসে নতুন এক ট্যুইস্ট।

জুঁই-এর জীবনে আসে এক নয়া ঝড়। আমরা আগেই দেখেছিলাম, জেলে সাম্য এক কয়েদিকে দেখতে পান, যাকে হুবহু শুভ্রর মতো দেখতে। আর তাই সে প্ল্যান করে এবার এর দ্বারাই সে প্রতিশোধ নেবে শুভ্র ও জুঁই-এর সাথে। অর্থাৎ ডবল রোল আসতে চলেছে শুভ্রর। আর ঠিক সেই প্ল্যান মতোই নকল শুভ্র আসে জুঁই-এর সাথে সংসার করতে। আর ঠিক তারাগেই নিখোঁজ হয়ে যায় শুভ্র। গোটা পরিবার চিন্তায় পড়ে যায়। সকলেই ভেবে নেয়, হয়তো শুভ্র ফিরবে না।

তারপরই নকল শুভ্রর এন্টি। আহত অবস্থায় শুভ্রকে দেখে সকলে এটা ভেবে নেয়, শুভ্রের বড় দুর্ঘটনা ঘটেছিল। তবে শুভ্র ফিরে আসতে আবার খুশির আমেজ সৃষ্টি হয়। জুঁইও বেশ খুশি হয়। তবে নকল শুভ্রর কিছু ব্যবহারে জুঁই সন্দেহ করে এ আসল শুভ্র নয়, আর তাই নকল শুভ্রর ডিএনএ টেস্ট করতে দেয় সে। এবার অনেকের মনেই প্রশ্ন জাগে, তবে কি সত্যি সাম্যের প্ল্যান সফল হল? সত্যি কি শুভ্র মারা গিয়েছে?

এবার এল ‘সোহাগ জল’এর নতুন এক প্রোমো। জুঁই’এর হাতে এল নকল শুভ্রের ডিএনএ টেস্টের রিপোর্ট। অন্যদিকে আসল শুভ্র বেঁচে আছে বলে জানা গেল। দেখা গেল, একটি অন্ধকার ঘরে আসল শুভ্রের জ্ঞান ফিরেছে। আর ঠিক তখনই পুলিশ আসল শুভ্রকে জেলের কয়েদি অর্থাৎ নকল শুভ্র ভেবে এরেস্ট করতে আসে। কি হতে চলেছে এবার জুঁই-শুভ্রের জীবনে? ডিএনএ টেস্টেও কি আসল রিপোর্ট আসবে নাকি সেখানেও কারসাজি করেছে সাম্য? জুঁই কি পারবে তার শুভ্রকে ফিরিয়ে আনতে?

Titli Bhattacharya