Bangla Serial

New Serial Pair: জগদ্ধাত্রী নয় অন্য কারুর সঙ্গে নতুন কাজে এবার স্বয়ম্ভু! তবে কি শেষ হতে চলেছে জগদ্ধাত্রীর গল্প? হইচই ভক্তদের মধ্যে

বর্তমানে বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা সব ক্ষেত্রেই একের পর এক নতুন নতুন গল্প আসছে আর যাচ্ছে।

তবে এরই মধ্যে খুব কম সময়ের মধ্যেই মানুষের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে শাসন করছে একাই। এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ছোট্ট দুই চরিত্র সোনা আর রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা আর টিআরপি।

টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায় যে সূর্য আর দীপার কেমিস্ট্রি কতটা হিট এখন। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা ও তাদের বাবা মায়ের সম্পর্কের টানাপোড়েন। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে মানুষ হয়ে উঠছে। কিন্তু এখন যদিও দীপা সব সত্যি জানে আর তাই গল্পে টানটান উত্তেজনা এসেছে।

এদিকে আবার রয়েছে জি বাংলায় জগদ্ধাত্রী। টিআরপিতে দ্বিতীয় স্থান ধরে রেখেছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূ। তবে হঠাৎই এবার জুটি বদল করছে এই সিরিয়ালের নায়ক। গুঞ্জন উঠেছে টিআরপি তালিকার প্রথম স্থান অধিকারী ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার অভিনেত্রী দীপা আর দ্বিতীয় স্থান অধিকারী ধারাবাহিক জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভু এবার জুটি বাঁধছে। কিন্তু কেনো? কোনো সিরিয়াল এখনই শেষ হয়নি আর না শেষ হওয়ার কথা শোনা গেছে। তাহলে কেন এমন?

dipa swayambhu tg

অনুরাগের ছোঁয়ার নায়িকা স্বস্তিকা আর জগদ্ধাত্রীর নায়ক সৌম্যদীপ নাকি জুটি বাঁধতে চলেছেন নতুন ধারাবাহিকে। না, এটা সত্যি নয়। পুরোটাই এখন একটা গুঞ্জন। সম্প্রতি এই দুই তারকা একসঙ্গে ফটোশুট করেছে। আর তারপর থেকেই টেলিভিশনের পর্দায় এই দু’জনের জুটি বাঁধার গুঞ্জন শুরু হয়ে গেছে।

Titli Bhattacharya