Connect with us

Bangla Serial

ওমি আগারওয়াল আর পিসো তো ধরা পড়ে যাবে, এবার মিঠাইয়ে আসছে অন্য বড়োসড়ো ভিলেন! চিন্তায় পড়েছে সিড এবং মিঠাই

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই। মিঠাই দেখতে ভালোবাসে না এরকম মানুষ খুব কম আছে আর যারা স্টার জলসার ভক্ত তারা মিঠাই কে গালমন্দ করে। মিঠাইতে যেমন গল্প দেখানো হয় যেটা আট থেকে আশি সকলেই বসে দেখতে পারে।সিরিয়ালে কূটকচালি অবশ্যই আছে কিন্তু সেটা মাত্রাছাড়া না অর্থাৎ বিষ দিয়ে মেরে ফেলবো, শাশুড়ি বৌমার মধ্যে মনকষাকষি এসব এই সিরিয়ালে দেখা যায় না। তবে শত্রুতা কি নেই? অবশ্যই আছে। সেই কারণেই তো পিসেমশাই খুন করার চেষ্টা করেন সিডকে।

আমরা ইতিমধ্যেই গতকাল প্রোমো দেখে জানতে পেরে গেছি যে আগামী তিরিশে মে হবে পিসেমশাই এবং ওমি আগারওয়ালের পর্দা ফাঁস। অর্থাৎ এখনো 6 দিন বাকি।কেন এখন দেখানো হচ্ছে না তার একটা কারণ আমরা জানতে পেরেছি নির্মাতাদের থেকে।বর্তমানে আইপিএল চলছে তাই এখন যদি মিঠাইতে ওমি আর পিসেমশাই এর পর্দা ফাঁস দেখানো হয় তাহলে বেশি দর্শক সেটা দেখবেন না। আইপিএল শেষ হবে এবং তারপরেই দেখানো হবে এই ধামাকাদার এপিসোড।

এখন কথা হচ্ছে যে পিসেমশাই আর ওমি আগারওয়াল ধরা পড়ে যাওয়া মানে মিঠাইয়ে বড়োসড়ো ভিলেন পুলিশের হাতে চলে যাওয়া।একেবারে ভিলেন ছাড়া তো আর সিরিয়াল হবেনা তাই অনেকে মনে করছেন যে পরে হয়তো তোর্সা আবার বড়োসড়ো হলো শয়তানি করবে অর্থাৎ মেন ভিলেন আবার সে হয়ে যাবে এবং তার সঙ্গে হাত মেলাতে পারে অ্যাঞ্জি‌।

তবে অনেকে মনে করছেন যে পিংকি আগারওয়াল এখন পজিটিভ থাকলেও পরে দাদার গ্রেফতারের কথা শুনে সে নেগেটিভ হয়ে যেতে পারে। এমনিতেই সন্দীপের মা কখনোই বিয়েটা মেনে নিতে পারেননি তাই পিংকির পরবর্তীকালে নেগেটিভ হওয়ার সম্ভাবনা অনেকটাই রয়েছে। এখন দেখা যাক নির্মাতারা ঠিক কী দেখান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending