Bangla Serial

Serial End: চ্যানেলে শনির দশা! মিঠাই-এর পরই বন্ধ হচ্ছে জি বাংলার আরও এক জনপ্রিয় সিরিয়াল! এল খবর

অবশেষে জুনের চার তারিখ ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই মিঠাই। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় এখনও রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে।

ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন। এবার জানা গেল, মিঠাই’এর পাশাপাশি শেষ হচ্ছে আরও এক নতুন ধারাবাহিক। জুনের মাঝামাঝি শেষ হবে উক্ত ধারাবাহিক। যদিও মেগাটি জনপ্রিয় হলেও টিআরপিতে খুব এক ভালো স্কোর করতে পারেনি এই ধারাবাহিক।

একদিকে, জি বাংলার ‘মিঠাই’ শেষ হওয়ার আগেই মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হয়। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছারে। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে। খোদ মিঠাই অর্থাৎ সৌমীতৃষা বলেন, তাঁর লাস্ট শুটিং ৩১ শে মে। অর্থাৎ ‘মিঠাই’এর শুটিং সেদিনই শেষ। ‘মিঠাই’এর শেষ এপিসোড টিভি তে দেখা যাবে ৪ জুন।

মিঠাই’এর পর শেষ হবে জি বাংলার ‘সোহাগ জল’। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। বেশ কিছুদিন আগেই ধারাবাহিকে আসে এক নতুন ট্যুইস্ট। ঠিক যেসময় সকলে ভাবেন ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে, তখনই গল্পে আসে নতুন এক মোড়।

গল্পে তারপরই এন্ট্রি নেয় নকল শুভ্র। আসল শুভ্র নিখোঁজ হয়। বর্তমানে দেখা যাচ্ছে, জুঁই খুঁজে পায় তার আসল শুভ্রকে। এবার নকল শুভ্রকে জেলে ঢুকিয়ে স্বামীকে বাঁচাবে জুঁই। তবে এই কাজটি যার ছিল অর্থাৎ সাম্য, তার আসল রূপ কি সামনে আসবে সকলের কাছে? জুঁই এবার সাম্যকে কি শাস্তি দিতে চলেছে? কোন মোড় নেবে এবার জুঁই-শুভ্রের জীবন? এতসব প্রশ্নের মাঝেই এল এক নতুন খুব। শেষ হবে ‘সোহাগ জল’।

Ratna Adhikary