Connect with us

Bangla Serial

বাংলা সিরিয়ালের ইতিহাসে প্রথম! মিঠাইয়ের টাইটেল গানে এবার নাচ করলেন জনপ্রিয় ইউটিউবার, হু হু করে ভাইরাল ভিডিও

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি, ভালবাসতে আসছে তোমায়, নাম মিঠাই। গানটা মিঠাই ভক্তদের ভীষণ প্রিয়। মিঠাই সিরিয়ালের টাইটেল ট্র্যাক এই গানটি।যদিও বিরল এই গানটা শোনা যায় মিঠাইয়ে তবে এবার এই গানটাকে নিয়ে যে কান্ড ঘটল তা ধারণার বাইরে।

সাধারণত মিঠাই সিরিয়াল হিসাবে অনেক কিছু ট্রেন্ড সেট করেছে। এর আগে আমরা পাখি চুড়িদার, ঝিলিক চুড়িদার, বাহা শাড়ি প্রভা শাড়ি এসব দেখেছি। কিন্তু মিঠাইয়ের দৌলতে প্রথম বাজারে আসে উচ্ছেবাবু সন্দেশ। এরপর দেখা যায় উচ্ছেবাবু চিকেন থেকে উচ্ছে বাবু মোমো।

আরে এবার মিঠাইয়ের এই টাইটেল গান নিয়ে একটি সুন্দর ভিডিও দেখা গেল ইউটিউবে। একজন ইউটিউবার যিনি একজন নৃত্যশিল্পীও বটে তিনি এই গানে বাড়ির ছাদে সুন্দর করে সেজে একটি নৃত্য পরিবেশন করেছেন। এমনিতেই মিঠাই ভক্তদের জন্য সকাল থেকে খুব আনন্দের খবর এসেছে কারণ আজকে টিআরপি রেটিং লিস্টে ধূলোকণাকে হারিয়ে মিঠাই আবার দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

এই ভিডিওটি গতকাল থেকে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। খুব সুন্দর করে মহিলাটি নেচেছেন সঙ্গে মানানসই এক্সপ্রেশন। একদম মিঠাই এর মত মিষ্টি লাগছে বলছেন অনেকেই। সকলেই বলছেন যে এটাই মিঠাই এর সার্থকতা যে মিঠাই এর টাইটেল গান নিয়ে একজন নাচের ভিডিও বানিয়ে ফেলল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending