অভিনয়ের পাশাপাশি গায়ক! জানতেন প্রতীক সেন ওরফে শঙ্খর এই প্রতিভার কথা? এবার নিজের প্রথম গান রেকর্ডিং করে ফেললেন,কেমন হল? – Tolly Tales
Connect with us

Bangla Serial

অভিনয়ের পাশাপাশি গায়ক! জানতেন প্রতীক সেন ওরফে শঙ্খর এই প্রতিভার কথা? এবার নিজের প্রথম গান রেকর্ডিং করে ফেললেন,কেমন হল?

Published

on

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ প্রতীক সেন। মোহর ধারাবাহিকে শঙ্খ চরিত্রে অভিনয় করে উঠে আসেন আলোচনায়।

মোহর ছাড়াও তাঁর অভিনীত ‘খোকাবাবু’ও যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিল। তবে শুধু অভিনয় নয়, এই নায়ক যে খুব ভালো গায়ক সেটা কি জানতেন? এবার পেশাদার সংগীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করলেন প্রতীক সেন।

প্রায়শই ভক্তদের অনুরোধে বিভিন্ন ধরনের গান গেয়ে থাকেন প্রতীক। তবে এবার পেশাদার গায়ক হয়ে ওঠেন তিনি। রানা সরকার প্রযোজিত রন্ধনসম্পর্কীয় শো-এর টাইটেল ট্র্যাক গাইলেন তিনি। গানটি সম্প্রতি কলকাতার একটি স্টুডিওতে রেকর্ড করা হলো। নিজের এই সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটাতে পেরে প্রতীক নিজেও বেশ খুশি।

রান্নার শো ‘ভজহরি রান্না’-এর জন্যে গান গেয়েছেন এই অভিনেতা। সুর দিয়েছেন সপ্তক সানাই দাস। প্রতীক ভালো গান গাওয়ার পাশাপাশি আবার খুব ভালো গিটার বাজাতে পারেন।

নায়ক জানান এই অভিজ্ঞতা হল প্রযোজক রানা সরকারের মাধ্যমে। খুব খুশি হয়েছেন প্রতীক। এই শো-এ প্রতীকের সঙ্গে দেখা যাবে মোহর অর্থাৎ সোনামণি সাহাকেও। শুটিং শেষ হয়ে গিয়েছে। বিধায়ক মদন মিত্র, অভিনেতা রুদ্রনীল ঘোষ সহ বহু জনপ্রিয় তারকাকে দেখা যাবে খুন্তি হাতে রান্না করতে। শহর এবং শহরতলির বিখ্যাত খাবারের রেসিপিও দর্শকদের জন্য তুলে ধরা হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending