Connect with us

Bangla Serial

EPJNSH: জেল থেকে ছাড়া পেয়ে নিজের হাতে বর হীরকের আবার বিয়ে দিল উর্মির মামণি! পাত পেড়ে বসে খেলোও, ‘জেলে গিয়ে মাথা খারাপ হয়ে গেছে’, বলছেন নেটিজেনরা

Published

on

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক দর্শকদের কছে খুব তাড়াতাড়ি ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। উর্মি আর সাত্যকির প্রেম কাহিনী দর্শকদের ভীষণ ভালো লেগেছে। মানুষের ভালোবাসায় উর্মি এখন প্রতিটি বাঙালি ঘরে ঘরে পৌঁছে গেছে। আর হবে নাই বা কেন? জি বাংলার এই ধারাবাহিক একেবারে ভিন্ন ধরনের একটি পারিবারিক গল্প নিয়ে তৈরি হয়েছে।

তবে উর্মি আর তার স্বামীর মাঝে মাঝখানে বাধা হয়ে দাঁড়িয়েছিল কাকাই হীরক আর কাকিমনি গায়ত্রী। উর্মি এবং সাত্যকির জীবনে বড়সড় ঝড় এনেছিল তারা। অবশেষে ধরা পড়ে গেছিল তাদের কীর্তি। উর্মির দাদু নিজের সম্পূর্ণ সম্পত্তির উত্তরাধিকারী হিসেবে উর্মি এবং সাত্যকিকে বেছে নেওয়ার পর থেকেই হীরক আর গায়ত্রী মিলে উর্মিকে শায়েস্তা করতে উঠে পড়ে লেগেছিল।

এই ধারাবাহিকে উর্মির মামণির চরিত্রে নবনীতা দেব এবং কাকার চরিত্রে অভ্রজিৎ চক্রবর্তী নজর কেড়ে নিয়েছেন। দুজনেই টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ। তবে এর আগে অভিনেতাকে এমন নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। এর মধ্যে অভিনেতা অভ্রজিৎ আবার আলোচনায় উঠে এসেছেন।

আসলে তিনি বিয়ে করেছেন। রিল নয় রিয়েল লাইফে বিয়ে করেছেন তিনি। স্ত্রীর নাম রিনিকা। সেই ছবি শেয়ার করেছেন নবনীতা অর্থাৎ উর্মির কাকিমনি। বরের আইবুড়ো ভাত থেকে বিয়ে অবধি সমস্ত ছবি শেয়ার করেছেন নবনীতা। এছাড়াও এই পথ যদি না শেষ হয় পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন সেই শুভ অনুষ্ঠানে। উর্মির কাকিমা ছবিগুলি শেয়ার করে লিখেছেন “Reel বর এর real বিয়ে। অভ্রদার আইবুড়ো ভাত থেকে বিয়ে। খুব খুব ভালো থেকো তোমরা দুজনে”। এই ছবিগুলো দেখে তাই অনেকেই বলছেন যে, ‘নিজের বরের বিয়েতে নিজেই উপস্থিত ছিলেন?’, অবশ্যই সবটা মজা করে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending