Bangla Serial

Soumitrisha-Adrit: নিজের প্রেমিকার কথা প্রকাশ্যে আনল নায়ক আদৃত রায়! তা শুনেই ষাঁড়ের মতো ক্ষেপে গেলো মিঠাই! কিন্তু কেন?

‘মিঠাই’ ধারাবাহিকের পর অভিনেতা আদৃত রায়কে কেউ চেনে না এমন দর্শক খুব কমই আছে। সকল মেয়েদেরই একরকম ক্রাস তিনি। তবে এবার এই কথাটা শুনলে অনেকেরই মন ভেঙে যেতে পারে, যে প্রিয় অভিনেতা আদৃত রায় সিঙ্গেল নয়। চুটিয়ে প্রেম করছেন তিনি। প্রেম দিবসের ঠিক আগেই নিজের ‘কমিটেড’ হওয়ার কথা ঘোষণা করলেন নায়ক আদৃত রায় মানে উচ্ছেবাবু।

আর তারপরই সেই নিয়ে হৈচৈ কান্ড সোশ্যাল মিডিয়ায়। পরিস্থিতি এমন পর্যায়ে এসে দাঁড়ায় যে রীতিমতো ফ্যানেদের হুমকি পর্যন্ত দিলেন সৌমিতৃষা অর্থাৎ মিঠাই। কিন্তু উচ্ছেবাবুর প্রেমের কথা জেনে হঠাৎ তিনি কেন খেপে গেলেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে আদৃতকে প্রশ্ন করা হয়েছিল ‘প্রেমিক হিসাবে আদৃত কেমন?’

soumitrisha sid

উত্তরে নায়ক জানান, “এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে। আমার তো মনে হয় আমার মতো প্রেমিক নেই। কিন্তু মাঝেমধ্যে মনে হয় এইভাবে রিঅ্যাক্ট না করলেই হত। এটা ভালোভাবে করলেই হত, আসলে গোটা বিষয়টা তাঁকে জিজ্ঞাসা করাই ভালো, যে সে আমাকে কী করে সহ্য করে”। কিন্তু সব প্রেমের কথা বললেও প্রেমিকার নাম মুখে আনেননি তিনি।

Kaushambi Birthday Sohom Chakrabarty

আর আদৃতের উল্লেখ করা সেই রহস্যময়ীর খোঁজে অনেক নেটিজনেরা মিঠাই – উচ্ছেবাবুর নাম একসঙ্গে জুড়ে দেন। শুরু হয় আদৃত-সৌমিতৃষাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট। তা দেখেই চটে যান মিঠাইরানি। সৌমিতৃষা একটি পোস্টে লেখেন, “ভুল খবর রটাবে না। রিল আর রিয়েলের তফাতটা বুঝতে শেখো। আমি কিন্তু সচেতন করলাম, আর যাঁরা এগুলো করবে আমি কিন্তু সোজা ব্লক করে দেব”।

Watch Mithai TV Serial 7th September 2022 Full Episode 600 Online on ZEE5

উল্লেখ্য, টেলিপাড়ায় আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে কানাঘুষোর শেষ নেই। জানা যায়, অনস্ক্রিন ‘দিদিয়া’ নন্দার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আদৃত। যদিও তাঁরা এই সম্পর্কটাকে প্রকাশ্যে ‘বেস্ট ফ্রেন্ড’ বলেই উল্লেখ করেছেন। তবে এই বন্ধুত্বের গভীরতা অনেকটাই, দাবি নেটিজনেদের। পাশাপাশি এও রটে অনস্ক্রিন নায়কের প্রতি দুর্বল সৌমিতৃষা। যদিও তা সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা। মিঠাই-এর কথায়, আদৃত শুধুই তাঁর ভালো সহকর্মী।

Mouli Ghosh