Bangla Serial

Dibyojyoti Dutta: এ কী কান্ড! ক্যামেরা চলছে তাও ধুতি তুলে দিলো! সবাইকে নিজের গো’পনা’ঙ্গ দেখালো সূর্য

এই মুহূর্তে ছোট পর্দার হার্টথ্রব হচ্ছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত(Dibyojyoti Dutta)। প্রসঙ্গত উল্লেখ্য, বলা যায় এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতা তিনি। লাগাতার একের পর এক ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে চলেছেন এই তরুণ জনপ্রিয় অভিনেতা। ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ থেকে শুরু করে বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chhowa)তে। উল্লেখ্য, এই ধারাবাহিকে এই চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর চরিত্রের নাম সূর্য।

দর্শক মধ্যে ভীষণ রকমের জনপ্রিয় দিব্যজ্যোতি। মিষ্টি চেহারা জমাটি অভিনয়ে ২৩ বছরের এই তরুণ অতি সহজেই দর্শকদের মন জিতে নিয়েছেন। কখন‌ও রিভু, কখন‌ও কিয়ান আবার কখন‌ও সূর্য সব চরিত্রেই দারুণ জনপ্রিয় তিনি। অভিনয়ের পাশাপাশি খুব মন দিয়ে জিম করেন এই অভিনেতা। শরীর নিয়ে ভীষণ রকমের সচেতন তিনি। ঘন্টার পর ঘন্টা অনায়াসে জিমে কাটিয়ে দিতে পারেন এই তরুণ অভিনেতা।

এমনকি তাঁর অনস্ক্রিন দুই মেয়ে সোনা আর রূপা তাঁর কোলে উঠে তাঁর বাইসেপস ধরে ঝুলে থাকে বলে জানিয়েছিলেন তিনি। তাঁকে চুপচাপ দাঁড় করিয়ে তাঁর গায়ে উঠতে থাকে তাঁরা। আর এই ভাবেই তাঁদের সঙ্গে জমাটি সময় কাটে পর্দার সূর্যর। সম্প্রতি অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তোলপাড় টলিপাড়া। যদিও এই সম্পর্কের সত্যতা স্বীকার করেন নি দিব্যজ্যোতি।

তবে সম্প্রতি একটি ভিন্ন কারণে শিরোনাম দখল করেছেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি তাঁর শুটিং সেটের একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে তাঁর গো’পন কাজের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তা সেই ভিডিওতে কী করছেন দিব্যজ্যোতি?

আসলে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে নিজের জিম করা শ’রীরের প্রদর্শন করছেন অভিনেতা। আর সেই প্রদর্শনে তিনি এতটাই মগ্ন যে অন ক্যামেরা নিজের ধুতি পর্যন্ত তুলে ফেলেছেন তিনি। তাতে দেখা গেলো তার উরু পর্যন্ত। আরে এ কী করছেন দিব্যজ্যোতি? অভিনেতার এই কাজে রীতিমতো চমকে উঠেছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় কার্যত ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।