Bangla Serial

Anirban Bhattacharya: প্রিয়জনের জন্য গিটার বাজিয়ে গলা ছেড়ে গান গাইলেন পরমব্রত! সাক্ষী আবির, অনির্বাণ

বাংলার অন্যতম প্রতিভাবান এবং সুদর্শন অভিনেতার তালিকায় খুব প্রথম দেখেই জায়গা করে নেবেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chattopadhyay)। টলিউড থেকে বলিউড সর্বত্র তাঁর অবাধ বিচরণ। দেশ জোড়া তাঁর অভিনয়ের খ্যাতি।

তবে কী শুধু অভিনয়? পরমব্রত চট্টোপাধ্যায় যে দারুণ গান করেন, সেই বিষয়ে তাঁর ভক্ত-অনুরাগীরা বেশ ভালোমতোই অবগত। হাতে গিটার আর গলা ছেড়ে গান, নিজের মহিলা ভক্তদের মনে এইভাবেই হিল্লোল তোলেন তিনি। উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পায় অভিনেত্রী ঈশা সাহার সঙ্গে পরমব্রতর ‘ঘরে ফেরার গান।’

উল্লেখ্য, এই সিনেমাটি ছিল একটি মিউজিক্যাল ড্রামা ছিল। ঘরে ফেরার গান ছবিতে দেখা যায় একটি মেয়ে তোরার গল্প। বিয়ের পর লন্ডন চলে যেতে হয় তোরাকে। একাকীত্ব গ্রাস করতে থাকে তোরাকে, দম বন্ধ হয়ে আসে তার। মনের দ্বন্দ, কিন্তু বাইরে ভালো থাকার অভিনয় করে ক্লান্ত হয়ে পড়ে সে।

উল্লেখ্য, আর এই মুহূর্তেই তাঁর সঙ্গে আলাপ হয় ইমরানের। পরমব্রত অর্থাৎ ইমরান হলেন একজন গায়ক। আর এই গায়কের সঙ্গে পরিচিতি তোরার জীবন বদলে দেয়। অন্য খাতে বয়ে চলে তাঁদের জীবন।

যেমন ভাবে গান গেয়ে তোরার জীবনে হিল্লোল তুলেছিল ইমরান। তেমন ভাবেই এবার প্রিয়জনের জন্য গান বাঁধলেন পরমব্রত। আর তাঁর সেই গানের শ্রোতা হলেন আবির, অনির্বাণ, অঞ্জন দত্ত, রাজ চক্রবর্তী প্রমুখ তারকারা। গিটার হাতে খালি গলায় অঞ্জন দত্তর ‘তুমি না থাকলে জীবনটা এতো সুন্দর হতো না’ গেয়ে চলেছেন তিনি ‌‌। আর সেই সুরে মজে বাকিরা। আর সেই সুন্দর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। তা কার জন্য গান গাইলেন তিনি?

Ratna Adhikary