Omi Agarwal: শেষের দিকে মিঠাই, ওমি আগারওয়াল এবার সত্যি মারা পড়বে সিডের হাতে! ভিলেন ছাড়া ধারাবাহিক হয় নাকি? চিন্তায় দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Omi Agarwal: শেষের দিকে মিঠাই, ওমি আগারওয়াল এবার সত্যি মারা পড়বে সিডের হাতে! ভিলেন ছাড়া ধারাবাহিক হয় নাকি? চিন্তায় দর্শকরা

Published

on

জি বাংলার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল রিমলি। কৃষক পরিবারের মেয়ে রিমলি আর বড়লোক পরিবারের ছেলে উদয়ের প্রেমের গল্প দর্শকরা বেশ ভালোবেসেছিল। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জন ভট্টাচার্য এবং ইধিকা পাল।

John Bhattacharyya and Idhika Paul starrer Rimli gears up for a new twist - Times of India

যদিও দুজনেই এই মুহূর্তে শীর্ষ ধারাবাহিকে রয়েছে। জন ভট্টাচার্য অভিনয় করছেন এই মুহূর্তে এক খলনায়কের চরিত্রে যা আবার বেশ জনপ্রিয়। মিঠাই ধারাবাহিকের ওমি আগারওয়াল হলেন জন ভট্টাচার্য। অন্যদিকে পিলু ধারাবাহিকে রঞ্জার চরিত্রে অভিনয় করছেন ইধিকা। দুটি ধারাবাহিকই বেশ প্রশংসিত এবং জনপ্রিয়।

Mithai update, January 20: Mithai and Sid learn about Omi's conspiracy - Times of India

কিন্তু খুব অল্পদিনের জন্য সম্প্রচারিত হয়েছিল রিমলি। যদিও তার মাধ্যমেই দুজনে নিজের জাত চিনিয়ে দিয়েছিলেন। এরপর আর মুখ্য চরিত্রে অভিনয় করেননি জন। মিঠাই ধারাবাহি কে খলনায়কের চরিত্রে অভিনয় করলেও সেটা মুখ্য চরিত্র নয়।

তবে এবার একটি বড় সুখবর এলো জন ভট্টাচার্যর অনুরাগীদের জন্য। শোনা যাচ্ছে এবার একটি নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়েছে। এও শোনা গেছে যে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সান বাংলায়। সেখানেই নায়ক হতে চলেছেন ওমি আগারওয়াল ওরফে জন।

যদিও এই গুঞ্জন সম্পর্কে অফিশিয়ালি কিছু জানা যায়নি। ফলে এটা আদৌ সত্যি না গুজব সেটাও বলা যাচ্ছে না। তবে জন মুখ্য অভিনেতা হয়ে ফিরে আসলে সেটা যে মন্দ হবে না সেটা দর্শকদের উৎসাহ থেকে স্পষ্ট।

তবে এখান থেকে স্পষ্ট হচ্ছে যে মিঠাইতে ওমির হয়তো এটাই শেষ দৃশ্য। এরপর ভিলেন ছাড়া ধারাবাহিক কতদিন চলবে তা জানা নেই। তবে ওমি আর দেবাদৃতার জন্য সকলেই wish করছেন ভবিষ্যতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending