Connect with us

Bangla Serial

Neil Chatterjee: “তোমাকেই ভালো লেগেছে তাই…”, প্রেমকুমার অর্ক গাইছে প্রেমের গান! বসন্তের আগেই আমেজ এনে দিলো অর্কলি জুটির হিট নায়ক! মুহূর্তেই ভাইরাল 

Published

on

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ নীল চ্যাটার্জি। অভিনয়ের পাশাপাশি অসাধারণ গান গাওয়ার জন্যও সুনাম রয়েছে তাঁর। ‘মিঠাই’, ‘কড়ি খেলা’ এবং ‘কন্যাদান’, খেলনা বাড়ি প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বর্তমানে খেলনা বাড়ির উকিলের চরিত্রে অভিনয় করছেন।

‘মিঠাই’-এ আদিত্যর চরিত্রে অভিনয় করেন নীল। নায়ক সিদ্ধার্থর (আদৃত রায়) ছোটবেলার বন্ধু এবং ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বী আদিত্য। সেই চরিত্রের শুটিং সবদিন থাকে না। ‘কড়ি খেলা’ ধারাবাহিকে নায়ক অপূর্বর (আনন্দ ঘোষ) তুতো ভাই অনিকেতের চরিত্রে অভিনয় করছেন নীল।

 

View this post on Instagram

 

A post shared by Neil Chatterjee (@neilchatterjee11)

লকডাউনে অভিনয় জগতে তাঁর কিছু সমস্যা তৈরী হয়। শুটিংয়ের কাজ তেমন ছিল না। তাই ফিটনেসের উপরে জোর দিয়েছিলেন নীল। একাধিক শরীরচর্চার ভিডিও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।
তারপর যদিও ‘শুটিং ফ্রম হোম’ করেন তিনি। কঠিন এই সময়ে সবাইকে একজোট হয়ে লড়ার কথা বলেছিলেন তিনি। সেসময় নিজের মেকআপ এবং পোশাকসজ্জা নিজেই করবেন বলে জানিয়েছেন নীল। ক্যামেরার দায়িত্ব সামলান তাঁর স্ত্রী পৃথা।

 

View this post on Instagram

 

A post shared by Neil Chatterjee (@neilchatterjee11)

অভিনয়ের পাশাপাশি দারুন গলায় গান গেয়ে মুগ্ধ করেন অভিনেতা নীল। সম্প্রতি একটি গান ফেসবুকে ভাইরাল হয়। যেখানে তিনি এই বসন্তের মরশুমে প্রেমের গান গাইলেন। “তোমাকেই ভালো লেগেছে তাই,,,”, প্রেমকুমার অর্ক গাইছে প্রেমের গান! বসন্তের আমেজ এনে দিলো অর্কলি জুটির হিট নায়ক! গানটি পোস্ট হতেই মুহূর্তের মধ্যে হয় সেটি।

 

View this post on Instagram

 

A post shared by Neil Chatterjee (@neilchatterjee11)

Trending