Bangla Serial

Actor Comeback: সিনেমা ওয়েব সিরিজ আর এবার সিরিয়াল! জনপ্রিয় এই ধারাবাহিকে এবার লিড চরিত্রে পর্দায় ফিরতে চলেছেন মেয়েদের ক্রাশ! দেখুন ছবি

দীর্ঘদিন ধরে কানাঘুষোয় শোনা যাচ্ছিল অতঃপর ঈদের দিন প্রকাশ্যে আসলো আসল সত্যি। হ্যাঁ দীর্ঘ গুঞ্জনে স্বীকৃতি দিয়ে অভিনেত্রী সোলাঙ্কি রায় জানিয়ে দিলেন স্টার জলসার সুপারহিট ধারাবাহিক ‘গাঁটছড়া’ থেকে বিদায় নিতে চলেছেন তিনি।

শনিবার নিজের ইনস্টা স্টোরিতে অভিনেত্রী লেখেন, ‘কিছুই চিরস্থায়ী হয় না। এক বছরেরও বেশি সময় ধরে যে সফরের অংশ ছিলাম, সেটা শেষ হচ্ছে।’ এক‌ইসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, গাঁটছড়া চলবে, অন্য চরিত্রগুলিও থাকবে শুধু তিনি থাকবেন না। এক‌ইসঙ্গে তিনি জানিয়েছেন, এই ধারাবাহিকে তাঁর ট্র্যাক টা শেষ হয়ে যাচ্ছে।

উল্লেখ্য, খড়ি অন্তঃসত্ত্বা তা আগেই জানা গিয়েছিল, প্রসঙ্গত, এবার শোনা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে হবে। আর গল্প হয়ত ১৫-২০ বছরের লিপ নেবে। উল্লেখ্য, আর খড়ি-ঋদ্ধির ছেলেই হতে চলেছে গল্পের নতুন নায়ক। সেকেন্ড জেনারেশনকে নিয়ে এগিয়ে যাবে এই ধারাবাহিক। তা কে থাকছেন খড়ি-ঋদ্ধির ছেলের চরিত্রে?

Rishav Basu

সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছিল অভিনেতা ওম সাহানী আসতে চলেছে এই চরিত্রে। তবে এখন শোনা যাচ্ছে অভিনেতা ঋষভ বসু অভিনয় করতে চলেছেন এই ধারাবাহিকে। কে তিনি? ওয়েব সিরিজের দুনিয়ায় অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ ঋষভ। শ্রীকান্ত, টুরু লাভ, মহাভারত মাডার্স, ভটভটির মতো একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে তাঁর জমাটি অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। মেয়েদের হার্টথ্রব তিনি। শোনা যাচ্ছে দীর্ঘদিন পর ফের একবার টেলিভিশনে ফিরছেন তিনি। তবে কী আবার টিআরপি কাঁপাবে ‘গাঁটছড়া?’ উল্লেখ্য, এর আগে ‘খড়কুটো’ ধারাবাহিকে আদিলের চরিত্রে সাময়িক ভাবে ছোটপর্দায় অভিনয় করেছিলেন ঋষভ। তবে এবার শোনা যাচ্ছে মূল চরিত্রে ফিরছেন তিনি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।