Connect with us

Bangla Serial

Rohan Bhattacharya: চোখ পরিস্কার করার ছলে মধ্যমা তুলে অশা’লীন অঙ্গভঙ্গি করলেন অভিনেতা রোহন ভট্টাচার্য! শন ব্যানার্জির উপর ক্ষোভ প্রকাশ নাকি? নেট দুনিয়া তোলপাড় ভাইরাল ভিডিও দেখে

Published

on

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। বেশ কিছু হিট ধারাবাহিকে পরপর অভিনয় করে গিয়েছেন তিনি। মাঝখানে একটা লম্বা ব্রেক আর তারপর দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন কেরিয়ারের।

সম্প্রতি অপরাজিতা অপু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর একটা ব্রেক নিয়েছিলেন অভিনেতা। রোহন নিজে জানিয়েছিলেন যে এখন আর ধারাবাহিকে কাজ করবেন না তিনি। কারণটা আর কিছুই নয়, এখন ওয়েব সিরিজে হাত পাকাতে চান এই অভিনেতা। এর কারণ অভিনেতা মনে করতেন সব ধারাবাহিকেই ঘুরিয়ে ফিরিয়ে একই গল্প।

এবার একেবারে অন্যরকম চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেতাকে। একটি কমেডি চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে তার আগে সোশ্যাল মিডিয়া উত্তাল রোহন ভট্টাচার্যকে নিয়ে। কেনো?

আসলে অভিনেতা সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন যেখানে এমন একটি কাজ করে বসে যান তিনি যার জন্য সকলে অবাক হয়ে গেল। অভিনেতা এখন সেল্ফ প্যাম্পারিং মুডে আছেন। তাই সম্প্রতি স্পা করাতে যান তিনি।

তবে সেখানে যাবার আগে গাড়িতে বসে তিনি মধ্যমা দেখালেন। কাকে দেখালেন সেটা? সাধারণত এই মধ্যমা দেখানোর অর্থ অনেকেই অনেকভাবে নেয়। এর মাধ্যমে একটি খুব খারাপ শব্দ বোঝানো হয়।

কিন্তু অভিনেতা এমনটা কেন করলেন সেটা জানা যায়নি? ভিডিওতে দেখা গেছে স্পা করাচ্ছেন তিনি। বোঝাই যাচ্ছে নতুন কাজ শুরুর আগে নিজেকে সময় দিচ্ছেন এই অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan Josh (@rohaan_bhattacharjee)

মাঝখানে শোনা গেছিল প্রেমিকা সৃজলা গুহর সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে রোহন ভট্টাচার্যর। তবে মানসিক অস্থিরতা কাটিয়ে আবার নতুনভাবে নিজেকে গড়ে তুলছেন অভিনেতা। কিন্তু এই বিশেষ বার্তা তিনি কাকে দিলেন?

এটা দেখে অনেকের ধারণা খুব সম্ভবত হয়তো তিনি আর ছোট পর্দায় কাজ পাচ্ছে না বলে হতাশ হয়ে তিনি এটা ধারাবাহিক নির্মাতাদের দেখালেন আবার অনেকের মতে হয়তো প্রাক্তন প্রেমিকা সৃজলার বর্তমান নায়ক শন ব্যানার্জিকে দেখালেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন এই ভিডিও নিয়ে তোলপাড় পড়ে গেছে।সকলেই নিজের নিজের মতো ধারণা করে নিয়েছেন কিন্তু অধিকাংশ মানুষ বলছেন যে একজন পাবলিক ফিগার হয়ে রোহনের এটা করা উচিত হয়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending