Sayanta-Priyanka: বর-বউ সেজে বিয়েটা সেরেই ফেলল সায়ন্ত আর প্রিয়াঙ্কা! ‘ভাদ্র মাসে কোন ভদ্র মানুষ বিয়ে করে?’, প্রশ্ন করছে নেট দুনিয়া – Tolly Tales
Connect with us

Bangla Serial

Sayanta-Priyanka: বর-বউ সেজে বিয়েটা সেরেই ফেলল সায়ন্ত আর প্রিয়াঙ্কা! ‘ভাদ্র মাসে কোন ভদ্র মানুষ বিয়ে করে?’, প্রশ্ন করছে নেট দুনিয়া

Published

on

দুজনেই টলিপাড়ার হট গসিপ এখন। মাঝে মাঝেই আলোচনায় ওঠেন অভিনেতা সায়ন্ত মোদক এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। শুটিংয়ে দেখা হওয়া থেকে বাস্তবে প্রেম এই নিয়েই এখন জোর আলোচনায় রয়েছে এই জুটি। তাই দুজনকে এখন আর আলাদা করে চিনতে হয় না দর্শকদের।

Khorkuto: সুন্দরী শ্যালিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন 'খড়কুটো'-র অর্জুন!

বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও ‛খড়কুটো’ নায়িকাকে দিয়েছে বেশি জনপ্রিয়তা। আর সেখানে মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি। বর্তমানে স্টার জলসারই ‛এক্কা দোক্কা’ ধারাবাহিকে সৃজার চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। নায়িকা এবং তাঁর বয়ফ্রেন্ড দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তবে এখন আর লুকিয়ে লুকিয়ে প্রেম করেন না বরঞ্চ মাঝে মাঝেই একে অপরকে নিয়ে পোস্ট শেয়ার করেন দুজনে।

Actor Sayanta Modak shares cozy PIC with girlfriend Priyanka Mitra
তবে এবার সায়ন্ত এমন একটি ভিডিও শেয়ার করেছেন যেটা দেখে দোটানায় পড়ে গিয়েছে ভক্তরা। যদিও সায়ন্ত এবং প্রিয়াঙ্কা মিত্র দুজনেই এই ভিডিওটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। দুজনকে বেশ বিয়ের সাজে বর-বউরূপে দেখা যাচ্ছে। অভিনেতা পরেছেন লাল পাঞ্জাবি এবং তার সঙ্গে মানানসই সাদা ধুতি। আর অভিনেত্রীর পরনে লাল সাদা জমকালো শাড়ি। সঙ্গে উপযুক্ত সোনার গয়না।

May be an image of 2 people, people standing and indoor

তবে নায়িকার সাজের মধ্যে যেটা সবথেকে বেশি নজর কেড়েছে সেটা হল শাঁখা-পলা। আর সেটা দেখেই ভক্তরা চোখ সরাতে পারছে না। তাই তাদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সত্যিই কি চারহাত এক হয়ে গেল আড়ালে?

May be an image of 2 people, people standing and indoor

কিন্তু তার সঙ্গে সকলেই একটা বিষয় তুলে ধরেছে যে এটা তো ভাদ্র মাস ভাদ্র মাসে ভদ্র বাড়ির কেউ বিয়ে করে না। তাহলে কি এটা বিয়ে নয়? না, আসলে একটা ফটোশুটের অংশ। আজকাল হর দম তারকাদের বিভিন্ন সাজে ফটোশুট করতে দেখা যায়। এই বাস্তবের দম্পতিকেও দেখা গেল এমন সাজে।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

কিন্তু বাস্তবে সায়ন্তর সঙ্গে কবে সাতপাকে ঘুরছেন ‛খড়কুটো’ র চিনি? নায়িকা জানিয়েছেন তিনি প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন এই জন্যই কারণ এই সম্পর্কের উপর ভরসা রয়েছে। এমনকি বাস্তবে বিয়ের পরিকল্পনা রয়েছে দুজনের। কথাবার্তা চলছে পরিবারের। কিন্তু দিনক্ষণ এখনো ঠিক করা হয়নি।

May be an image of 2 people, people standing and indoor

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending