Connect with us

Bangla Serial

Sean Banerjee:”মন ফাগুন” শেষ, হাতে নেই কাজ! রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে “ঋষি” শন ব্যানার্জি! “পিহু জানে তুমি একা?” নেট দুনিয়ায় উদ্বিগ্ন ভক্তরা

Published

on

ধারাবাহিক জগতে একের পর এক ধারাবাহিক শেষ হচ্ছে আর দর্শকরা মিস করছে তাদের পছন্দের শিল্পীদের। আসলে বাংলা সিরিয়ালের জগতে প্রতিযোগিতায় এতটাই বেড়ে গেছে যে কোন ধারাবাহিক ভালো ফলাফল করতে না পারলেই সঙ্গে সঙ্গে ছাটাই করা হচ্ছে।

বিগত বেশ কিছু মাসে এমন হাজার উদাহরণ পেয়েছি আমরা। জনপ্রিয়তা ভালো থাকলেও বা ধারাবাহিক দর্শকদের মন জয় করতে পারলেও টিআরপি ভালো ফলাফল না দিলে সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হচ্ছে সেই ধারাবাহিক। আর সেটা নিয়ে দর্শকদের মধ্যে দুঃখের শেষ নেই।

Sean Banerjee Wiki, Biography, Age, Height, Wife, and Family | BiograPedia

এর সাম্প্রতিকতম উদাহরণ হল মন ফাগুন। ঋষি আর পিহুর জুটি দারুণ লেগেছিল দর্শকদের। আর এখন তাদের দারুন মিস করছে দর্শকরা। সৃজলা গুহ আর শন ব্যানার্জির এই প্রথম জুটি বেশ ভালো লেগে গিয়েছে দর্শকদের। কিন্তু উপায় নেই, সেই মুহূর্তগুলো শেষ হয়ে গেছে। তবে আবার কবে এই জুটিকে দর্শকরা একসঙ্গে দেখতে পাবে তার জন্য অপেক্ষার দিন গুনছে তারা।

Bengali Serial: 'মন ফাগুন' কতটা প্রেমের রং লাগাবে সকলের মনে, জানালেন শন - সৃজলা! - sean banerjee and Srijla Guha starrer Mon Phagun new bengali serial to spread love everywhere soc -

তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও দর্শকরা বরাবর নজরে রেখেছে তারকাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিকে। এই যেমন বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন সৃজলা। মাঝে মাঝেই ধারাবাহিকের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে ছবি শেয়ার করছেন তিনি। আর সেগুলো দেখে দর্শকদের খুশির অন্ত নেই।

তবে এবার আবার আলোচনায় উঠে এলেন ঋষিরাজ অর্থাৎ বাঙালি মেয়েদের বুকে ঝড় তোলা নায়ক শন। সম্প্রতি তিনি থাইল্যান্ড ভ্রমনে গিয়েছেন। সেখান থেকে বিভিন্ন ছবি শেয়ার করছেন একের পর এক। তারই মধ্যে একটি ছবিতে দেখা গেল অভিনেতা রাস্তায় একা একা হাঁটছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

পরনে রয়েছে ধূসর স্লিভলেস গেঞ্জি এবং কালো হাফপ্যান্ট। চোখে কালো রোদচশমা হাতে আবার একটা ব্যাগ। বোঝাই যাচ্ছে বেশ জমিও শপিং করছেন থাইল্যান্ডে গিয়ে। তবে এই সাধারণ পোশাকেও অনবদ্য সুন্দর লাগছে অভিনেতাকে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ফ্যান ফলোয়ারদের নিয়ে আলাদা করে কিছু বলার নেই। অভিনেতা যেটাই করেন তাতেই বেশ ভালো লাগে দর্শকদের। টেলিভিশনের দুনিয়ায় সম্প্রতি উঠে আসা কিছু তরুণ হ্যান্ডসম নায়কদের মধ্যে শুরুতে জায়গা করে নিয়েছেন শন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending